বিএনপি থেকে কাউকে ভাগাইয়া নেবেন, ওটা সম্ভব না

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ৫ মার্চ ২০২৩, ২২:২৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচন করার সামর্থ্য সরকারের নেই- এটা পরিষ্কার। ২০১৮ সালে নির্বাচনে নেওয়া যত সহজ হয়েছিল, এবার তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপিকে নির্বাচনে নামানো অসম্ভব। আর বিএনপি থেকে কাউকে ভাগাইয়া নেবেন, ওটাও সম্ভব না। কারণ যে নৌকার তলা ফাটা সেই নৌকায় কেউ উঠবে না। রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।

বিএনপি গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুসহ গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ নামে একটি সংগঠনের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আসাদুজ্জামান রিপনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আইয়ুব আহমেদ শাহিনের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, রফিক শিকদার, তাঁতী দলের কাজী মুনিরুজ্জামান মুনির, মৎস্যজীবী দলের আবদুর রহিম, কৃষক দলের ভিপি ইব্রাহিম, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশের ৩১ রাউন্ড ফাঁকা গুলি।

অতীতের মতো নির্বাচন করার স্বপ্ন সরকারকে ভুলে যাওয়ার আহ্বান জানিয়ে গয়েশ্বর বলেন, দুর্ভিক্ষ, দুঃশাসন আর ভোট চুরি, জনগণের অর্থ লুটপাটের মধ্য দিয়ে ক্ষমতায় থাকার বাসনা পরিত্যাগ করুন। উন্নয়ন করেছেন আস্থা নিয়ে জনগণের কাছে যান। জনগণ যদি আবার আপনাদের লুটপাট করার জন্য নির্বাচিত করে আমরা বাধা দেব না।

তিনি বলেন, সময়মতো পদত্যাগ করুন। একটি নির্বাচনে যাতে মানুষ ভোট দিতে পারে, সবাই অংশগ্রহণ করতে পারে সেই ব্যবস্থা গ্রহণ করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *