বছরের শুরুতেই তানজিন তিশা ও ফারহানের বাজিমাত

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ৭ জানুয়ারি ২০২৩, ২৩:২৪

অভিনেতা মুশফিক আর ফারহান গত কয়েক বছরে অনবদ্য অভিনয় দিয়ে নাট্যাঙ্গনে আলোচনায় এসেছেন। বছরজুড়েই ফারহানের দেখা মেলে গল্পনির্ভর নাটকগুলোতে। নতুন বছরের শুরুতেই তানজিন তিশাকে সঙ্গে নিয়ে আলোচনায় এলেন জনপ্রিয় এই অভিনেতা।

তানজিন তিশা ও ফারহানের কঞ্জুস

নির্মাতা মহিদুল মহিম পরিচালিত ‘কঞ্জুস’ নামের নতুন একটি নাটক নতুন বছরে এসে নেটিজেনদের কাছ থেকে তুমুল প্রশংসা কুড়াচ্ছেন তিশা-ফারহান জুটি। গত (৩ জানুয়ারি) দুপুরে সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘কঞ্জুস’ নাটক।
৪ দিনে ৭৫ লাখ ৫০ হাজারের বেশি মানুষ নাটকটি দেখেছেন। আর কমেন্ট পড়েছে প্রায় সাড়ে ৫ হাজার। বলতে গেলে যার পুরোটাই ইতিবাচক মন্তব্য।

গল্পে দেখা যায়, তিন মেয়ে নিয়ে তিশা-ফারহানের পাঁচজনের বড় সংসার। সেখানে ফারহান একজন কঞ্জুস চরিত্রের। যে কি না সব কিছুতেই শুধু হিসাব করে বেড়ায়। খাওয়া-দাওয়া থেকে শুরু করে সব কিছুতেই হিসাব। পয়সা খরচ হবে বলে আত্মীয়স্বজন কাউকেই তিনি বাসায় নিয়ে আসতে চান না। বিষয়টি তিশার কাছে বিরক্ত লাগলেও তার করার কিছু থাকে না। এভাবেই নানা মজার মজার ঘটনার মধ্য দিয়ে গল্প এগিয়ে যেতে থাকে। আর শেষে সুন্দর জীবন বোধের উপলব্ধি তিয়ে গল্প শেষ হয়।

আরও পড়ুন: এখনো পুরোনো প্রেমিককে ভালোবাসেন বিদ্যা সিনহা মিম।

বছরের শুরুতেই এমন সফলতা প্রসঙ্গে অভিনেতা মুশফিক আর ফারহান বলেন,আলহামদুলিল্লাহ, খুব ভালো একটি কাজ দিয়ে বছরটা শুরু হলো। নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের।

নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট তানজিন তিশা দারুণ সমর্থন দিয়েছেন। যারা এখনো নাটকটি দেখেনি তাদের বলবো নাটকটি দেখলে আপনাদের ভালো লাগবে। কারণ শুধু নাটক নয়,গল্পের মধ্যে জীবন বোধের সুন্দর একটা বার্তা আছে। নাটকটি দেখলে সবাই উপলব্ধি করতে পারবেন।

আরও পড়ুন: আরিফিন শুভ ও ঐশীর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাচ্ছে।

এদিকে নির্মাতা মহিদুল মহিম বলেন, আমার প্রতিটি নির্মাণ দর্শকদের জন্য। তাই তারা যখন আমাদের কাজগুলো দেখে এবং তাদের ভালোলাগা- ভালবাসার কথা জানান, তখনই কাজের স্বার্থকতা অনুভব করি। ‘কঞ্জুস’ নাটকের ব্যাপক সাফল্যে দর্শকদের প্রতি জানাই আমার ভালবাসা ও কৃতজ্ঞতা। আর নাটকটির প্রযোজক সুমন সরকার ভাইসহ ‘কঞ্জুস’ পুরো টিমকে জানাই অভিনন্দন।

নিজের নতুন নাটক নিয়ে অভিনেত্রী তানজিন তিশা বলেন, নাটকটির গল্প আমাকে প্রভাবিত করেছে। প্রচারের পর ভালোই সাড়া পাচ্ছি। তবে আমার মনে হয় নাটকটি বেশ বড় সাফল্য পাবে। যারা এখনো নাটকটি দেখেনি, তারা নাটকটি দেখবেন।

কঞ্জুস পুরো নাটক দেখুন:
Konjush | কঞ্জুস | Full Drama | Musfiq R. Farhan | Tanjin Tisha | Mohidul Mohim | New Natok 2023

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *