প্রধানমন্ত্রীর কাছে যে আশা করছেন আরিফিন শুভ

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২১ মার্চ ২০২২, ২৩:৩৫

আরিফিন শুভ অভিনীত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত সিনেমার প্রথম অফিশিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে।

আরিফিন শুভ

কাজ শুরুর দিন থেকে সিনেমার নাম ‘বঙ্গবন্ধু’ জানা গেলে বৃহস্পতিবার এর প্রথম অফিশিয়াল পোস্টারে নাম দেখা গেলে ‘মুজিব’ ।

বঙ্গবন্ধুর বায়োপিকে মূল চরিত্রের অভিনেতা আরিফিন শুভ। পর্দায় ‘বঙ্গবন্ধু’র প্রতিচ্ছবি কতটা ফুটিয়ে তুলতে পেরেছেন শুভ, তা দেখার অধীর অপেক্ষায় সিনেপ্রেমীরা।

এ বিষয়ে এক গণমাধ্যম থেকে আরিফিন শুভকে প্রশ্ন করা হয়, শুটিংয়ের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন আপনি। শুটিং শেষে তার সঙ্গে দেখা হয়েছে?

জবাবে, প্রধানমন্ত্রীর কাছে একটি আশা ব্যক্ত করেন আরিফিন শুভ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অনেক ব্যস্ত একজন মানুষ। তাছাড়া তার সঙ্গে আমার সরাসরি দেখা হওয়ার কথাও নয়। আমি শুধু তার বাবার চরিত্রে পর্দায় এসেছি মাত্র। তবে আশা করি, এই ছবির শেষ সংস্করণটা তিনি যেদিন দেখবেন, তারপর যদি কখনো তার সঙ্গে দেখা হয়, আমি চাইব তিনি কাজটি নিয়ে আমাকে কিছু বলুন।

আরও পড়ুন: নতুন সিনেমার শুটিংয়ে অভিনেত্রী তামান্না ভাটিয়া।

সিনেমা শুরুর আগে তিনি বলেছিলেন, ‘ভালো করে কর’ এখন ভালো করে করতে পেরেছি কি না, প্রধানমন্ত্রী সন্তুষ্ট হয়েছেন কি না এটা তার কাছ থেকে শোনার আকাঙ্ক্ষা আছে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক নির্মাণের কাজ চলছে বহুদিন ধরেই। বিশাল ক্যানভাসের এই ছবিটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

বঙ্গবন্ধুর ভূমিকায় আরিফিন শুভ ছাড়াও বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদসহ আরও অনেকে এতে অভিনয় করছেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *