ছাত্রলীগের নতুন নেতৃত্বকে যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২, ২৩:৫৪

ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম ভালোভাবে পরিচালনার নির্দেশনা দিয়েছেন সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের নবগঠিত কমিটি সাক্ষাৎ করতে গেলে তিনি এ নির্দেশনা দেন।

গত ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। এ সম্মেলনের ১৪ দিন পর গত মঙ্গলবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আংশিক কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হয়েছেন সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ওয়ালী আসিফ ইনান। এছাড়া ঢাবি ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ এবং দক্ষিণের সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড।

আরও পড়ুন: রাষ্ট্র নয় বিএনপির মেরামত করা দরকার: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

কমিটি গঠনের পর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকালে ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যান।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় গণভবনে ছাত্রলীগের নতুন নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তাদের সঙ্গে বাংলাদেশ যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি ডেইজি সারোয়ার, সাধারণ সম্পাদক শারমিন সুলতানাও উপস্থিত ছিলেন। সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা থাকায় সভায় উপস্থিত নেতাদের সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পরিচয় করিয়ে দেন।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান যুগান্তরকে বলেন, আমরা যেন ভালোভাবে সংগঠন পরিচালনা করি সেই নির্দেশনা আপা (প্রধানমন্ত্রী) দিয়েছেন। আর আমাদের নির্বাচিত করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছি। একই সঙ্গে তার কাছে দোয়া চেয়েছি, যাতে বাংলাদেশ ছাত্রলীগকে আরও সুন্দর ও বেগবান করতে পারি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *