এর বেশি আর কি চাওয়ার থাকতে পারে: মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক:

বুধবার, ৮ মার্চ ২০২৩, ২২:২৪

ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহি জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন। পরিবারের আদর-যত্নে কাটছে তার দিন-রাত। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন এই নায়িকা। এরই মধ্যে স্বামীসহ ওমরাহ পালন করতে সৌদি আরব গেছেন তিনি। সৌদি আরব থেকে মাহি ওমরাহ পালনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মাহিয়া মাহি ও তার স্বামী

তিনি বলেন, কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরীফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি।

আরও পড়ুন: হঠাৎ সবাইকে চমকে দিলেন অভিনেত্রী স্বরা।

এ নায়িকা অভিনয়গুণে অসংখ্য দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি শুভাকাঙ্ক্ষীরও কমতি নেই। ওমরাহ করতে গিয়ে অনাগত সন্তান ও তাদের দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি। বলেন, আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এছাড়া মঙ্গলমার আরও একটি পোস্ট দিয়ে মাহি লিখেছেন, আলহামদুলিল্লাহ। এর বেশি আর কি চাওয়ার থাকতে পারে এক জীবনে?

আরও পড়ুন: সানি লিওন ভূমিকম্পে বিপর্যস্তদের সহায়তা দেবেন।

কিছুদিন আগেই অভিনেত্রী মাহিয়া মাহি জানিয়েছিলেন, চিকিৎসকদের ধারণা আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আর আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন মাহি।

এবারই প্রথম নয়, এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করতে সৌদি আরব গিয়েছিলেন মাহি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *