এতিমদের সঙ্গে ইফতার করলেন নায়িকা ববি

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ৬ এপ্রিল ২০২২, ২২:৫৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। কাজের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমেও সামিল হওয়ার চেষ্টা করেন এ নায়িকা। মঙ্গলবার (৫ এপ্রিল) পবিত্র মাহে রমজান উপলক্ষে দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত একটি এতিমখানায় গিয়ে এতিম শিশুদের সঙ্গে ইফতার করেছেন এই অভিনেত্রী।

ইফতার করলেন ববি

জানা যায়, ৫ এপ্রিল ছিল ববির বাবা মরহুম কে এম ইমামুল হকের মৃত্যুবার্ষিকী। ২০১৯ সালের এই দিনে তিনি মারা যান। বাবার জন্য দোয়া ও মোনাজাতের অংশ হিসেবেই এদিন বিকেলে মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত ‘মিফতাহুল উলূম মাদ্রাসা’য় হাজির হন তিনি। দোয়া ও মোনাজাতের পাশাপশি সেখানে এতিম শিশুদের সঙ্গে ইফতার করেন নায়িকা ববি।

এতিম শিশুদের সঙ্গে ইফতারের কিছু ছবি আজ (৬ এপ্রিল) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে শেয়ার করেন ববি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ! কী যে শান্তি তাদের সাথে’। সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। ছবিতে দেখা যায় এতিম শিশুদের সঙ্গে এক কাতারে বসেই ইফতার করছেন তিনি।

এতিমদের সঙ্গে ইফতার
এতিম শিশুদের সঙ্গে ইফতার করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

মুহূর্তেই সে পোস্টে লাইক-কমেন্টের জোয়ার বইতে শুরু করে। সবাই ববির এমন উদ্যোগের প্রশংসা করেছেন।

এ বিষয়ে অভিনেত্রী ববি বলেন, আমার সব সময়ই শিশুদের জন্য কিছু করতে ভালো লাগে। বিভিন্ন জায়গায় আমি বাচ্চাদের জন্য রমজানে খাবার পাঠালেও এই বাচ্চাদের কাছে আমি সরাসরি যাই। তাদের সঙ্গে সময় কাটাই। আমার ভালো লাগে, শান্তি শান্তি লাগে।

আরও পড়ুন: জাতীয় মহিলা পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।

এদিকে নায়িকার একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, ঢাকার পাশাপাশি এদিন ‘পথশিশু ফাউন্ডেশনেও’ ইফতার করান তিনি। এছাড়া গ্রামের বাড়ি জামালপুরে যেখানে তার বাবাকে কবর দেওয়া হয়েছে সেখানেও মিলাদ মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *