আমার কাছে চুমু চেয়েছিলেন পীরজাদা: চিত্রনায়িকা নিপুণ

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ৩০ জানুয়ারি ২০২২, ২৩:২৯

সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে উত্তাল যেন থামছেই না। আসছে নতুন নতুন অভিযোগ। আজ রবিবার (৩০ জানুয়ারি) নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে কথা বলেছেন কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে চিত্রনায়িকা নিপুণ নানা অভিযোগের কথা তুলেন।

চুমু চেয়েছেন পীরজাদা: চিত্রনায়িকা নিপুণ
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন চিত্রনায়িকা নিপুণ

সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা নিপুণ বলেন, ভোটের দিন সকালে নির্বাচন কমিশনার পীরজাদা হারুন আমার কাছে তার দুই গালে দুটো চুমু (কিস) খেতে বলেছিলেন। তখন ওর দুই গালে চড় লাগানো উচিত ছিল। যেটা আমি করিনি।

তিনি আরও বলেন, সে সময় আমাদের প্যানেলের দুই নারী সদস্য শাহনূর ও জেসমিন সেখানে উপস্থিত ছিল। তখনই উনার গালে চড় দিয়ে আমার ইলেকশনটা বন্ধ করে দেওয়া উচিত ছিল।

নিপুণ বলেন, এখানে (সাধারণ সম্পাদক পদে জয়ী চিত্রনায়ক) জায়েদ খান, এফডিসির এমডি আর নির্বাচন কমিশনার পীরজদা হারুন একটা চক্র। তারা সবাই মিলে জায়েদ খানকে জিতিয়ে দিয়েছেন। তারা টাকা দিয়ে ভোট কিনেছেন, ভিডিওতে সেটা দেখা গেছে।

পীরজাদা হারুণ আপনার কী স্বার্থ ছিল, কেন এমন করলেন আমাদের সঙ্গে? ভোটারদের টাকা দেওয়ার বিষয়ে আপনার কাছে অভিযোগ করেছি, কিন্তু আপনি পদক্ষেপ নেননি। নিয়ম-কানুন কি কাঞ্চন নিপুন-প্যানেলের জন্য ছিল?

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরেছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ। নিপুণ বলেন, আমি হারিনি, হেরেছে গোটা বাংলাদেশ।

আরও সংবাদ পড়ুন: আপিলের রায়েও জায়েদের কাছে হেরে গেলেন নিপুণ।

এ পরাজিত প্রার্থী বলেন, আমি আবার শিল্পী সমিতির নির্বাচনে শুধু সাধারণ সম্পাদকের ভোট গ্রহণ চাই। অন্য পদের নির্বাচন চাচ্ছি না। আমি সবকিছুর জন্য উচ্চ আদালতে যাবো। আমাদের শিল্পী সমিতির নির্বাচনে এই নিয়ম আছে শুধু এক পদের ভোট হওয়া।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমিতির সদ্য সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, আফজাল শরীফ, সাইমন, জেসমিনসহ কাঞ্চন-নিপুণ পরিষদের অনেকেই।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *