অভিনেত্রী শাবনূর ব্ল্যাকমেইলের শিকার।

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১, ০১:৫২

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। সেই উপলক্ষে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু কোনো কারণে আসতে পারেননি। তবে অভিনেত্রী শাবনূর জন্মদিন উপলক্ষে ভক্তদের একটি উপহার দিয়েছেন। নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।

শাবনূরের নিজের নামে খোলা এই চ্যানেলে এরইমধ্যে তিনটি ভিডিও আপলোড করেছেন। যদিও প্রথম দুটি ছিল এনাউন্সমেন্ট। কনটেন্ট হিসেবে শুক্রবার (২৪ ডিসেম্বর) একটি ভিডিও শেয়ার করেছেন এ নায়িকা। সেখানে তাকে তার বোনের মেয়ে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে।

নন্দিত অভিনেত্রী শাবনূর

ভিডিওতে দেখা যায়, শাবনূরের প্রিয় কসমেটিক্স ইচ্ছেমতো ব্যবহার করছেন ইনাইয়া। আবার ড্রেসিং টেবিলে সেগুলো এলোমেলো করে ফেলে রেখেছেন। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে ফেলেন ইনাইয়া। শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি।

হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান নায়িকা। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

আরও বিনোদন সংবাদ পড়ুন: অভিনেত্রী সুবাহ শাহ ও কন্ঠশিল্পী ইলিয়াসের গায়ে হলুদ।

পুরো ব্যাপারটিই ঘটেছে মজার ছলে। অভিনেত্রী শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। এখন থেকে নিয়মিতই মজাদার, আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন নায়িকা।

মাস চারেক আগে প্রথমবার ইউটিউব চ্যানেল খুলেছিলেন শাবনূর। কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি। তাই বাধ্য হয়ে নতুন চ্যানেল খুলেছেন। অস্ট্রেলিয়া থেকে এই চ্যানেলের মাধ্যমে ভক্তদের আপডেট জানাবেন দর্শক নন্দিত নায়িকা শাবনূর।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *