অভিনেত্রী দীঘি পুষে রাখা ক্ষোভ প্রকাশ করলেন

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ১২ ডিসেম্বর ২০২২, ২১:৪৩

ঢালিউড ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি । রোববার দিনগত রাত ৩টার দিকে ফেসবুকের এক স্ট্যাটাসে তিনি এ অভিযোগ করেন।

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি

ঢালিউড সিনেমার উঠতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

২০২১ সালের ১২ মার্চ নায়িকা হিসেবে তার অভিষেক হয়। এরপর আরও একটি সিনেমা মুক্তি পায় তার। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

আরও পড়ুন: বলিউড তারকা নার্গিস ফাখরি ব্যক্তিগত জীবন নিয়ে বিরক্ত।

দীঘি অভিযোগ করে লেখেন- তুমি জানো একা তারকাশিশু হওয়ার লড়াই, যার মূল তারকাই তার সঙ্গে নেই। প্রায় সময়ই আমি অনেকের পোস্ট দেখি যে, তারা নতুন হিসেবে কাস্ট হচ্ছে। তখন আমি হাসি, মানুষ কেন মিথ্যা আশা দেয় আরেকজনকে, যেখানে তারা আমার ওপর ও আমার দক্ষতা নিয়ে সন্তুষ্ট নয়…।

তিনি বলেন, যারা নতুন প্রজেক্টে নতুন জার্নি শুরু করতে যাচ্ছে তাদের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। কিন্তু ওই ধরনের ভুয়া মানুষের কথা শুনতে শুনতে আমি ক্লান্ত, যারা আমাকে মিথ্যা আশা দেয় এবং দিন শেষে আমাকে অপমানিত করে।

আরও পড়ুন: নতুন রুপে হাজির হচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

দীঘি আরও বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা বিশ্বের সবচেয়ে বেশি নিষ্ঠুর। আমার কোনো অনুশোচনা নেই, কেননা আমি আমাকে চিনি, জানি আমার দক্ষতা সম্পর্কে। যারা সত্যি আমাকে ভালোবাসেন তাদের দোয়া আমার সঙ্গে আছে এবং আমি আল্লাহর ওপর ভরসা রাখি।

অভিনেত্রী দীঘি আরও বলেন, আমার এই লেখার কোনো উদ্দেশ্য নেই। এটা সবাই জানেন। আর এই ক্ষোভ আমি তিন বছর ধরে বুকে পুষে চলেছি। আমি একেবারে ক্লান্ত ও অসুস্থ হয়ে পড়েছি এই সিন্ডিকেটের খেলায়, দুঃখিত।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *