শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) চলচ্চিত্র অভিনেত্রী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
চলচ্চিত্র অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন অভিনেত্রী। তিনি দেব, জিৎ, সোহম চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, বাংলাদেশের শাকিব খান সহ আরো বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতার সাথে অভিনয় করেন।

চলচ্চিত্র জীবন | শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসা তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন।

২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন। শিকারী নামের যৌথ প্রযোজনার (ভারত ও বাংলাদেশ ) একটি চলচ্চিত্রতে অভিনয় করেছেন। এছাড়াও তিনি বাংলাদেশের একক প্রযোজনার ছবি যদি একদিন-এও অভিনয় করেছেন।

ব্যক্তিগত জীবন | শ্রাবন্তী চট্টোপাধ্যায়

তিনি ভারতের কলকাতায় ১৩ আগস্ট ১৯৮৭ খ্রিষ্টাব্দে জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এই দম্পতির সম্পর্ক অবনতি হবার পর শ্রাবন্তী রাজীবকে ডিভোর্স দেন এছাড়াও তিনি কৃষাণ বিরাজ নামক একজন মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তারপর শ্রাবন্তী ২০১৯ সালে রোশন সিং কে বিবাহ করেন। ২০২০ সালে রোশন সিং কেও ডিভোর্স দেন শ্রাবন্তী।

এই বায়োগ্রাফির কোনো তথ্য আপডেট বা যুক্ত করতে bartacenterbd@gmail.com এই ঠিকানায় ইমেইল করুন। ধন্যবাদ ***