ফেসবুক পেজ ইস্যুতে ডিবি কার্যালয়ে মারজুক রাসেল

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ২৮ জুলাই ২০২৪, ১৮:০৪

কোটা সংস্কার আন্দোলনের পক্ষে একের পর এক প্রচারণা চালিয়ে স্ট্যাটাস দেওয়া হয়েছে জনপ্রিয় গীতিকার ও অভিনেতা মারজুক রাসেল নামের একটি ফেসবুক পেজ থেকে। পেজটি থেকে দেশের আলোচিত ইস্যু কোটা সংস্কার আন্দোলনের ক্ষেত্রে এ আন্দোলনের পক্ষ নিয়ে সমালোচনা ও সরকার বিরোধী নানা পোস্ট দেওয়া হয়েছে এবং সেই পোস্টগুলো দ্রুত ভাইরালও হয়েছে।

অভিনেতা মারজুক রাসেল

সরকারের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে সমালোচনা ও সরকারবিরোধী নানা ধরনের পোস্ট দেয়া হয়েছে। সেসব স্ট্যাটাস-পোস্টে হাজার হাজার রিঅ্যাকশন ও মন্তব্য পড়েছে। আর সাধারণ মানুষ এবং তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা মনে করছেন- এমনটা হয়তো অভিনেতা মারজুক রাসেল নিজেই করছেন।

এদিকে ফেসবুকে ‘মারজুক রাসেল’ নামের ওই পেজটি আসলে এ অভিনেতার নয়। অন্য কেউ তার নাম ও ছবি ব্যবহার করে এসব কর্মকাণ্ড করছেন বলে জানিয়েছেন মারজুক রাসেল। এ ব্যাপারে অভিযোগ জানানোর জন্য রবিবার রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান মারজুক রাসেল।

এ সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, আমার নাম ও ছবি ব্যবহার করে বেশ কয়েকদিন ধরে উস্কানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে। যেটার সঙ্গে আমার কোনো সম্পর্ক ও সম্পৃক্ততা নেই। বিষয়টি নিয়ে আমি বিব্রত হচ্ছি।
যারা আমাকে চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, আমার অভিনয়,আমার জীবন যাপনের ধরণ সম্পর্কে যারা ডিটেইলে জানেন তারা ছাড়া অধিকাংশ মানুষই কনফিউজড।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *