পরিচালক মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২, ০০:৩২

ঢাকাই সিনেমার “মাস্টার মেকার” খ্যাত পরিচালক মালেক আফসারীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ কথা বলে ভিডিও প্রকাশ করার অভিযোগে জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর ৩৭৮।

মালেক আফসারী ও অরুণা বিশ্বাস

জিডিতে বলা হয়েছে, এক ভিডিওতে অরুণা বিশ্বাসকে ব্যক্তিগত আক্রমণ করেছেন মালেক আফসারী। যা তিনি (অরুণা বিশ্বাস) তার এক ভাতিজার মাধ্যমে জানতে পেরেছেন। ভিডিওতে মালেক আফসারী কু-ইঙ্গিতপূর্ণ এমন কিছু কথা বলেছেন যা অরুণার ব্যক্তিগত ইমেজ এবং পারিবারিক সম্মান নষ্ট করেছে।

এ ব্যাপারে একসময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস বলেন, গত ৭ মার্চ সন্ধ্যায় একটি ভিডিও তৈরি করে মালেক আফসারী তার ইউটিউব চ্যানেলে আপলোড করেন। মালেক আফসারী ভিডিওতে যেসব কথা বলেছেন তা কু-ইঙ্গিতপূর্ণ, এসব আমাকে সামাজিকভাবে সম্মানহানি ঘটিয়েছে। উনি প্রশ্ন তুলেছেন আমার কী যোগ্যতা? আমি কেন সেন্সর বোর্ডের মেম্বার হলাম, কোন যোগ্যতায় অনুদানের ছবি পেলাম, কোন যোগ্যতায় বিচারকের আসনে বসি।

অরুণা বিশ্বাস জিডি কপি

তিনি আরও বলেন, তার মতো একজন সিনিয়র পরিচালকের কাছ থেকে আমি এটা প্রত্যাশা করিনি। কোনো কারণ ছাড়াই তিনি আমাকে নিয়ে এসব কুরুচিপূর্ণ কথা বলেছেন। আমাকে নিয়ে কনটেন্ট তৈরি করবে, আমার সামাজিক ভাবমূর্তি নষ্ট করে পয়সা কামাবে, তা হতে পারে না। তাই বাধ্য হয়ে আমি আইনের আশ্রয় নিয়েছি।

ওই ভিডিওতে মালেক আফসারী অভিনেত্রী সুচরিতাকে উদ্দেশ্য করেও নানা কথা বলেন। ভিডিওর মধ্যেই সুচরিতার একটি ভিডিও মালেক আফসারী দেখাচ্ছিলেন, যেখানে সুচরিতা বলছেন আমরা ভদ্রলোক। এই কথার আপত্তি জানিয়ে মালেক আফসারী বলেন, আপনি ভদ্রলোক নন আপনি ভদ্র মহিলা। এসব নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে প্রতিক্রিয়া তৈরি হওয়ার মধ্যেই অরুণা বিশ্বাসের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার বিষয়টি জানা গেল।

আরও সংবাদ পড়ুন: চিত্রনায়ক জায়েদ খানকে বয়কট : চলচ্চিত্র পরিবার।

এদিকে জিডির ব্যাপারে গণমাধ্যমকে মালেক আফসারী বলেন, আমি খবরটা মাত্রই শুনলাম। যেহেতু আমাকে অফিসিয়ালি কিছু বলা হয়নি, তাই আমি এ নিয়ে এখন কিছু বলতে চাই না।

প্রসঙ্গত, মালেক আফসারী পরিচালিত ‘ক্ষমা’ ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছেন অরুণা বিশ্বাস। ছবিতে তার নায়ক ছিলেন মান্না। এছাড়াও মালেক আফসারীর উল্লেখযোগ্য সিনেমা “এই ঘর এই সংসার”, “হীরা চুনি পান্না” প্রমুখ। মালেক আফসারীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা শাকিব খান অভিনীত “পাসওয়ার্ড”।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *