দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে দেশে ফিরবেন সাকিব আল হাসান

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২১ মার্চ ২০২২, ২২:৪৬

প্রথমে জানা গিয়েছিল আজ (২১ মার্চ) রাতেই দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান। কিন্তু সর্বশেষ খবর হলো, তিনি আজ দেশে ফিরছেন না। দলের সঙ্গেই থাকছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে দেশে ফিরবেন সাকিব।

সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মা, শাশুড়ি ও সন্তানসহ পরিবারের অন্তত পাঁচ জন সদস্য অসুস্থ। বর্তমানে তারা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এমন অবস্থায় দক্ষিণ আফ্রিকা সফররত সাকিব দেশে ফিরে আসবে কি না, তা নিয়ে আজ সকাল থেকেই অনিশ্চয়তা দেখা দেয়।

এর আগে দুপুরে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছিলেন, সাকিবের সঙ্গে গতকাল কথা হয়েছে, আজকেও কথা হয়েছে। আপনারা জানেন, তার পরিবারে একটা ক্রাইসিস যাচ্ছে। সাকিবের মা ও দুই সন্তান, তারা সবাই অসুস্থ, এবং তারা এভারকেয়ার হাসপাতালে আছে। খুব সম্ভবত নিউমোনিয়া হয়েছে।

এখনো সাকিব বুঝে উঠতে পারছে না কী করবে। মানসিকভাবে তার একটা চাপ যাচ্ছে। আমরা জানি যে ২৩ তারিখে আরেকটা ওয়ানডে আছে। সে সিদ্ধান্ত নিয়েছে ওই ম্যাচটা খেলে দেশে ফিরবে। তেমন পরিস্থিতি না হলে, তৃতীয় ওয়ানডেতে অবশ্যই সে খেলবে।

তিনি আরও বলেন, অবশ্যই সাকিব যে সিদ্ধান্ত নেবে বোর্ড তার পাশে থাকবে। সবার কাছে তার পরিবার আগে। এখানে একটা পারিবারিক ক্রাইসিস চলছে। একজন তো না, পরিবারের অনেকেই অসুস্থ। তাদের মধ্যে ছোট বাচ্চারাও আছে। এই পরিস্থিতিতে সে যদি মনে করে, এখানে ওর উপস্থিতি দরকার তাহলে অবশ্যই আমরা চাইবো, ও চলে আসুক।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *