চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ, যুবলীগ নেতার বাড়িতে আগুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

মঙ্গলবার, ৬ আগস্ট ২০২৪, ০২:৪৯

চুয়াডাঙ্গার সিনেমাহল পাড়ার জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জুর বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজন পুড়ে মারা গেছেন। তারা চারজনই পুরুষ। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

চুয়াডাঙ্গায় বাড়িতে আগুন

এছাড়া চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয় ও দলীয় বেশ কয়েকজন নেতার বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম সরকার জানান, সিনেমাহল পাড়ার একটি বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ঘরে থাকা চারজন পুড়ে মারা গেছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। আগুনে পুড়ে যাওয়ায় তাদের কাউকে এলাকার লোকজনও শনাক্ত করতে পারেনি। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

আরো পড়ুন: আসুন দেশকে বাঁচাতে একযোগে কাজ করি: রাষ্ট্রপতি।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগের কার্যালয়, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের বাসভবন, তার ভাই আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের বাসভবনে আগুন দেয়া হয়েছে।

তাছাড়া আওয়ামী লীগ নেতা শহরের ঈদগা পাড়ার সালাউদ্দিন ও লোটাসের বাড়িতেও ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এই দুই নেতার ব্যবসা প্রতিষ্ঠান রয়েল পরিবহনের কার্যালয়েও ভাঙচুর করে ওই অফিসে থাকা ফার্নিচার রাস্তায় নিয়ে আগুনে পুড়িয়েছে দুর্বৃত্তরা।

এছাড়াও চুয়াডাঙ্গা শহরের সিনেমাহল পাড়ার আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার আগরওয়ালার নিজস্ব দলীয় কার্যালয়েও আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এদিকে দর্শনায় চুয়াডাঙ্গা-২ আসনের এমপিসহ, জেলা ও উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি ভাঙচুর ও আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

Comments

Comments are closed.