আওয়ামী লীগকে হারাতে পারে এমন কোনো দল নেই: স্বাস্থ্যমন্ত্রী

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩, ২৩:৩৮

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, এই বাংলাদেশে এমন কোনো দল নেই আওয়ামী লীগকে হারাতে পারে। শুধু যদি পারে, ক্ষতি করতে পারে, হারাতে পারে সেটা আওয়ামী লীগের ব্যক্তিরাই পারবে। অন্ত:দ্বন্দ্ব দ্বিধাদ্বন্দ্ব করে, তাছাড়া আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।

আওয়ামী লীগকে হারাতে পারবে না

শনিবার রাতে মানিকগঞ্জ পূর্ব দাশড়া সিদ্দিক নগরে পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপির আমলে আমরা কি পেয়েছি, আমরা দেখেছি ক্ষমতায় আসলেই খুন, রাহাজানি, গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলা ও মানুষকে পুড়িয়ে মারা। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে এসব হয় না, মানুষ শান্তিতে থাকে। সারাদেশে যে উন্নয়ন হয়েছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগন আওয়ামী লীগকে বেঁছে নেবে।

আরও পড়ুন: একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় শিক্ষাই হাতিয়ার: শিক্ষামন্ত্রী দীপু মনি।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, অগ্নিসন্ত্রাস গ্রেনেড হামলা আর পেছনের দরজা দিয়ে বিএনপি ক্ষমতায় যায়। কিন্তু শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করে না। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশ আবার পিছিয়ে যাবে।

আরও পড়ুন: অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌর মেয়র রমজান আলী,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী,সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *