১ বাচ্চার ১৮ বাবা থাকলে সে মানুষ হবে কি করে : অনন্ত জলিল

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ৪ মার্চ ২০২২, ২২:৪৮

চিত্রনায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল এবার এফডিসিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলো নিয়ে মুখ খুললেন। তিনি বলেছেন, সমিতিগুলোর নির্বাচনের কারণেই দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির এই খারাপ দশা হয়েছে। চলচ্চিত্র সংশ্লিষ্ঠ ১৮টা সংগঠনের ১৮টা ফাদার।

চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল

তার মতে, চলচ্চিত্র ইন্ডাষ্ট্রি পরিচালনার একটা কমিটি থাকবে। যারা চলচ্চিত্রের সম্মানীত আর্টিস্ট, প্রযোজক ও পরিচালক তারা থাকবেন এই কমিটিতে। এছাড়াও অন্যান্য সংগঠনের যারা চলচ্চিত্রের জন্য কাজ করবেন তারা থাকবেন এতে। এমন সুন্দর একটা কমিটি করলে চলচ্চিত্রে একটা ফাদার থাকতো।

এখন তো চলচ্চিত্রের ১৮টা ফাদার হয়ে গেছে। ১৮ জন ফাদার যদি একটা বাচ্চার থাকে তাহলে ওই বাচ্চা কিভাবে মানুষ হয়? তাই আমি বলি যতদিন পর্যন্ত চলচ্চিত্রে ইলেকশন হতে থাকবে ততদিন পর্যন্ত চলচ্চিত্র ঠিক হবে না।

গতকাল বৃহস্পতিবার রাতে উত্তরার হাভেলি রেস্তোরাঁয় তার ‘দিন দ্য ডে’ ছবির গান প্রকাশ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অনন্ত শিল্পী সমিতির নির্বাচন পরবর্তী ‘সাধারণ সম্পাদক’ পদ নিয়ে জটিলতা নিয়ে বলেন, কোনো কিছুই অতিরিক্ত ভালো না। এটা তো মাত্র দুই বছরের একটা নির্বাচন। আমি শুরু থেকেই ইলেকশনের পক্ষে ছিলাম না। আমি এটা পছন্দও করি না।

আরও বিনোদন সংবাদ পড়ুন: জীবনে সবচেয়ে সুন্দর মুহূর্ত যাচ্ছে: নায়িকা পরীমণি।

অনন্ত জলিল বলেন, নিপুণ ম্যাডাম ও জায়েদ নির্বাচন করছেন- এটা কোনো বিষয় না। নির্বাচনের পর তারা একে অপরকে ক্লেইম দিচ্ছেন এটাও কোনো বিষয় না। বিষয় হচ্ছে আমাদের ইলেকশনটাই দরকার নেই। কারণ ইলেকশনের জন্যই আজকে চলচ্চিত্রের এই দশা হয়েছে। সমিতিগুলোর ইলেকশন যদি না হতো তাহলে চলচ্চিত্রে আজকের এই দশা হতো না।

সংবাদ সম্মেলনে অনন্ত জলিলের সাথে উপস্থিত ছিলেন তার স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *