১২ দিনে পাঠানের আয় ৮৩২ কোটি রুপি

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:১৬

চার বছর পর ফিরেই একের পর এক রেকর্ড গড়ে চলেছেন শাহরুখ খান। তার নতুন সিনেমা ১২ দিনেই বিশ্বজুড়ে পাঠানের আয় হয়েছে ৮৩২ কোটি রুপি।

পাঠানের আয় ৮৩২ কোটি

এর ফলে সবচেয়ে বেশি আয় করা হিন্দি চলচ্চিত্রের তালিকায় চার নম্বরে চলে এসেছে পাঠান। ভারতেই পাঠানের আয় ৫১৫ কোটি রুপি। বিদেশ খেকেই ৩১৭ কোটি রুপি আয় করেছে পাঠান।

ভারতের সব রাজ্যেই ভাল সাড়া পেয়েছে পাঠান। কোথাও কোথাও সেই সাড়া পৌঁছে গেছে অবিশ্বাস্য পর্যায়ে। চার বছর পর শাহরুখ সিনেমায় ফিরেছেন। ভক্তরাও তাই লুফে নিচ্ছে ভরপুর অ্যাকশনের পাঠান।

আরও পড়ুন: হিরোকে জিরো বানাতে পারেনি, পারবেও না : হিরো আলম।

পাঠান মুক্তির দিনেই ১০৬ কোটি রুপি আয় করে রেকর্ড গড়ে পাঠান। উদ্বোধনী দিনেই পাঠান ভারতে আয় করেছিল সাড়ে ৬৮ কোটি রুপি। আর প্রথম চার দিনেই ৪০০ কোটি রুপি আয় করেছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি।

২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বের নানা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাহরুখের পাঠান সিনেমাটি।

সিনেমাটির এমন সাফল্যে আপ্লুত পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তিনি জানিয়েছে, তিনি অবিশ্বাস্য রকম অভিভূত।

আরও পড়ুন: চমকে দিলেন রহস্যময় অভিনেতা সজল।

সিদ্ধার্থ বলেছেন, ‌ইতিহাস রচনা হয়েছে। সবাই এটা চায়, কিন্তু কেউ পরিকল্পনা করে এটা করতে পারে না। আর যখন এটা হয়ে যায়, তখন অন্যরকম অভিজ্ঞতা নিয়ে আসে। আমি এই মুহূর্তে অবিশ্বাস্যরকম অভিভূত বোধ করছি। ভবিষ্যতে আরও বিশেষ কিছু নিয়ে দর্শকদের সামনে আসার অনুপ্রেরণাও পাচ্ছি। আমার মনের অবস্থা এখন সেরকমই।

এই পরিচালক আরও বলেছেন, আমি সবসময় বিশ্বাস করি ‌‌সিনেমার আসলে কোনো ভাষা নেই। যদি মানুষকে যুক্ত করতে পারে তবে সিনেমা একটা আবেগ। আর পাঠান তেমনটা পেরেছে বলেই মনে করেন সিদ্ধার্থ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *