হাসপাতালে ভর্তি অভিনেত্রী শাবনূর

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১, ২৩:৩৭

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাবনূরের বোন ঝুমুর। তিনি জানান, শাবনূরের গত সপ্তাহ থেকে জ্বর ছিল। এরপর তার করোনা টেস্ট করালে করোনা পজিটিভ আসে। এরপর কয়েকদিন হোম আইসোলেশনে ছিলেন। তবে হঠাৎ করেই আজ (বুধবার) অবস্থা জটিল হলে অ্যাম্বুলেন্স কল করে হাসপাতালে নেয়া হয়।

এদিকে, চিকিৎসাধীন আছেন বলে বুধবার এক ফেসবুক পোস্টে শাবনূর নিজেও জানিয়েছেন। তিনি করোনাভাইরাস নিয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের অনুরোধ জানিয়ে নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শাবনূর লিখেছেন, আপনাদের কাছে বিনীত অনুরোধ, করোনাভাইরাসকে হেলাফেলা হিসেবে নেবেন না। সকলে সামাজিক দূরত্ব মেনে, মাস্ক পরিধান করুন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন ও পারতপক্ষে ঘরে থাকার চেষ্টা করুন। আমার জন্য বেশি বেশি দোয়া করবেন যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে শিগগিরই ফিরে আসতে পারি।

শাবনূর অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। বিখ্যাত পরিচালক এহতেশামের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন এ অভিনেত্রী। ১৯৯৩ সালে নায়ক সাব্বিরের বিপরীতে ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয় করেন তিনি। অভিষেক চলচ্চিত্র মুক্তির পর সাড়া ফেলতে পারেননি এই অভিনেত্রী।

আরও সংবাদ পড়ুন: অশ্লীল ছবি ও ভিডিও সরানোর নোটিশের খবরে অসুস্থ চিত্রনায়িকা পরীমণি।

১৯৯৪ সালে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ‘তুমি আমার’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন শাবনূর। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। বাংলা চলচ্চিত্রে জন্ম হয় এক কালজয়ী জুটির। কিন্তু সালমান শাহর অকাল প্রয়াণে এই জুটি খুব বেশি সিনেমায় অভিনয় করতে পারেননি। তারপরও মাত্র ১৪টি সিনেমায় জুটি বেঁধে সালমান-শাবনূর, রাজ্জাক-কবরী জুটির পর এখনো দর্শকের কাছে সেরা জুটি হয়ে আছেন।

২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী ব্যবসায়ী অনিক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। তারপর চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন। যদিও এ সংসার টেকেনি তার। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন শাবনূর। সেখানে পুত্র আইজান, মা, ভাই-বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *