সুজন মাঝি সিনেমায় ফেরদৌস ও নিপুণ

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ৩০ মে ২০২২, ০১:১৬

সুজন মাঝি নামের নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। সিনেমাটিতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী নিপুণ ও অভিনেতা ফেরদৌস আহমেদ। আগামী ৩০ মে থেকে ছবির টানা শুটিং চলবে বলে জানান ছবির প্রযোজক আবু সাঈদ খান।

সুজন মাঝি সিনেমায় ফেরদৌস-নিপুণ

ফেরদৌস আহমেদ ও নিপুণ আক্তার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনয়শিল্পী। দুজন বাস্তব জীবনেও ভালো বন্ধু। তাঁরা জুটি হয়ে ‘শোভনের স্বাধীনতা’, ‘স্বর্গ থেকে নরক’, ‘৫২ থেকে ৭১’সহ অনেক ছবিতে অভিনয় করেছেন। এমনকি ফেরদৌসের প্রযোজনায় নির্মিত ‘এক কাপ চা’ ছবিতেও একটি আইটেম গানে হাজির হয়েছিলেন নিপুণ। তারা দুজন এবার একসঙ্গে শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিয়েছিলেন।

চার বছর পর আবার একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন দুজন। দেলোয়ার জাহান ঝন্টুর ‘সুজন মাঝি’ ছবির শুটিং হবে ১ জুন থেকে। গ্রামের পটভূমিতে নির্মিত ছবিটি প্রযোজনা করছেন আবু সাঈদ খান।

ঝন্টুর সুজন মাঝি
দেলোয়ার জাহান ঝন্টু, ফেরদৌস ও নিপুণ।

চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘ব্যস্ততার জন্য এখনো পুরো গল্প শুনতে পারিনি। তবে যেটুকু শুনেছি তা ভালো লেগেছে। এখন তো গ্রাম্য পটভূমি নিয়ে ছবিই নির্মিত হয় না। প্রযোজকরাও লগ্নি করতে চান না। দীর্ঘদিন পর এই ধরনের গল্পে ছবি নির্মাণ হবে জেনেই যুক্ত হয়েছি। তা ছাড়া ঝন্টু আংকেল গুণী নির্মাতা। তাঁর সঙ্গে কাজ করতেও ভালো লাগবে।

ফেরদৌস বলেন, আমাদের নতুন ছবি ‘সুজন মাঝি’। এই ছবিটি একটা প্রেমের ছবি। আগামী ১ জুন থেকে থেকে সিনেমাটির শুটিং শুরু হবে, এবং টানা কাজ করে শুটিং শেষ হবে। পুরো ইউনিট ৩০ মে ঢাকা থেকে রওনা দেবে। আমি আর নিপুণ ১ জুন থেকে ক্যামেরার সামনে দাঁড়াব।

আরও বিনোদন সংবাদ পড়ুন: গোপনে বিয়ে করলেন অভিনেত্রী সানাই মাহবুব।

ফেরদৌস আরও বলেন, এবার ঈদে মুক্তি পাওয়া প্রতিটি ছবি ভালো ব্যবসা করেছে। দর্শক হলে ফিরেছে। চলচ্চিত্র ঘুরে দাঁড়ানোর এটাই দারুণ সময়। নতুন প্রযোজকরা ছবি নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন। আমার কাছে এরই মধ্যে বেশ কয়েকটি ছবির প্রস্তাব এসেছে। এর মধ্যে ঝন্টু আংকেলের ছবিটি করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি ছবিটি সবার ভালো লাগবে।

এই বিষয়ে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আমি প্রায় এক মাস হলো সিনেমাটি নিয়ে কাজ করছি। সামনে শুটিং শুরু করবো। এছাড়া কোনো কিছু এই এখন বলতে চাই না। ভালো থাকবেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *