সুখবর দিলেন অভিনেত্রী জ্যাকলিন

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩, ২২:৪২

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত তিনি। বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি। বার বার আদালতের দ্বারস্থ হয়েও বিশেষ সুবিধা হচ্ছে না।
এই রকম কঠিন পরিস্থিতির মধ্যে সুখবর পেলেন জ্যাকলিন। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনীত হয়েছে তাঁর অভিনীত ছবি ‘টেল ইট লাইক আ ওম্যান’-এর গান ‘অ্যাপ্লজ’। নিজের আনন্দ ও গর্বে কথা সবার সঙ্গে ভাগ করে নিলেন বলিউডের এই তারকা।

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ

৭ জন পরিচালকের ৭টি ছোট গল্প নিয়ে তৈরি অ্যান্থলজি ‘টেল ইট লাইক আ ওম্যান’। কলাকুশলীদের মধ্যে অন্যতম ‘ড্রাইভ’ খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সেই অ্যান্থলজির গান ‘অ্যাপ্লজ’ জায়গা পেল চলতি বছরের অস্কার মনোনয়নের তালিকায়।

আরও পড়ুন: ‘পাঠান’ ছবির জন্য গ্রেফতার এক যুবক।

১৩ বারের অস্কার মনোনীত গীতিকার ডায়ান ওয়ারেন রচিত গান, গেয়েছেন ‘পার্পল হার্ট’ খ্যাত হলিউড তারকা সোফিয়া কারসন। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনয়ন অর্জন করল সেই গান।

আরও পড়ুন: নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী দিশা পাটানি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর জানিয়ে জ্যাকলিন লেখেন, ‘অস্কারে মনোনীত একটি কাজের সঙ্গে যুক্ত থাকতে পেরে গর্ব হচ্ছে।’ এত গুণী শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরে কৃতজ্ঞ তিনি, জানান জ্যাকলিন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *