সিলেটেও দুই দিন আগেই বিএনপির সমাবেশস্থলে নেতা-কর্মীর ঢল

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২, ২৩:৩৪

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশের দুই দিন আগেই সরকারি আলিয়া মাদরাসা মাঠে সমাবেশস্থলে হাজারো নেতা-কর্মীর ঢল নেমেছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যার পর থেকে সমাবেশস্থলের সামনের মাঠ, আশপাশের হোটেল ও প্যান্ডেলে অবস্থান নিয়েছেন তারা।

সমাবেশস্থলে নেতা-কর্মীর ঢল

বিএনপির বিভাগীয় গণসমাবেশের দিন শনিবার (১৯ নভেম্বর) সিলেটজুড়ে পরিবহন ধর্মঘট ডাকায় আগে-ভাগেই বিভাগের বিভিন্ন জেলা থেকে অনেক নেতা-কর্মী সমাবেশস্থলে এসে হাজির হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিয়ে সরেজমিনে দেখা যায়, সরকারি আলিয়া মাদরাসা মাঠে হাজারো নেতা-কর্মী অবস্থান করছেন। সিলেট বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা ও থানা পর্যায়ের নেতা-কর্মীরা সমাবেশ সফল করতে মাঠে হাজির হয়েছেন।

হবিগঞ্জ থেকে আসা বিএনপি কর্মী আব্দুল খালেক জানান, আমাদের জেলায় শুক্রবার সকাল থেকে দুদিনের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। তাই ধর্মঘটের আগে চলে এসেছি।

আমাদের আরও নিউজ পড়ুন: সপ্তাহের মধ্যেই আবারও সোনার দাম বাড়াল বাজুস।

সমাবেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, বাধা-বিপত্তি ডিঙিয়ে আমাদের নেতাকর্মীরা মাঠে আসতে শুরু করেছেন। যত সময় যাবে এই সংখ্যা বাড়তে থাকবে। এক সময় এটি গণজোয়ারে পরিণত হবে। হুমকি-ধমকি আর পরিবহন ধর্মঘট দিয়ে কাউকে আটকানো যাবে না।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর ১৯ নভেম্বর (শনিবার) সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে গণসমাবেশের আয়োজন করছে বিএনপি। এটি বিএনপির ৭ম বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশকে ঘিরে ইতোমধ্যেই সিলেটজুড়ে পরিবহন ধর্মঘট ডেকেছেন বাস মালিকরা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলমীর। এছাড়াও স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

গুগল নিউজে বার্তাসেন্টার: ক্লিক করে ফলো করুন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *