সহশিল্পী আলাউদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন ফারহান

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ৩১ অক্টোবর ২০২২, ২১:৪৮

২০০৮ সালে থেকে টিভি নাটকে অভিনয় শুরু করেন আলাউদ্দিন লাল। ইতিমধ্যেই কাজ করেছেন প্রায় ৩০০ নাটকে। এসব নাটকে সহশিল্পী হিসেবে পেয়েছেন মোশাররফ করিম, অপূর্ব, আফরান নিশো, জোভান, নিলয় আলমগীর, তৌসিফ মাহবুব, মুশফিক আর ফারহান ’সহ আরও অনেক অভিনেতাকে।

মুশফিক আর ফারহান

শ্বাসকষ্ট, ডায়াবেটিক’সহ শরীর নানান জটিলতা নিয়ে জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতালের (এনআইডিসিএইচ) চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। হঠাৎ অভিনয়শিল্পী আলাউদ্দিন লালের হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে জরুরী অবস্থায় গত ১১ অক্টোবর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে তিনি বক্ষ-ব্যাধি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

কিন্তু আর্থিক সংকটের কারণে নিজের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না। নাট্যনির্মাতা প্রীতি দত্ত তার ফেসবুকে পোস্টে এ স্ট্যাটাসে এ তথ্য জানান।

এ খবর আলাউদ্দিন লালের সহকর্মীদের কাছে পৌঁছাতে তার কয়েকজন সহকর্মী তার দিকে সাহায্য হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু সেটাও খুবই সামান্য অর্থ। যা-দিয়ে পুরো চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন তিনি।

আরও বিনোদন সংবাদ পড়ুন: আইনের আশ্রয় নিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

এবার তার পাশে দাঁড়ালেন এসময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। ৫২ বছরের এই অসুস্থ অভিনেতা ডাকে সাড়া দিয়েছেন ফারহান। খবর পাওয়া মাত্রই তার চিকিৎসার ভার নিলেন ফারহান।

এ প্রসঙ্গে আলাউদ্দিন লাল বলেন, শুটিংয়ে ব্যস্ত থাকা শর্তেও ফারহান ভাই নিজে হাসপাতালে আমাকে দেখতে এসেছিলেন। তিনি আমাকে অনেক ভালোবাসা এবং সাহস দিয়েছেন আর সঙ্গে নগদ টাকা দিয়েছেন। চিকিৎসার জন্য এখন থেকে যা লাগবে তিনি পুরোটাই আমাকে দিতে চেয়েছেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *