হঠাৎ সবাইকে চমকে দিলেন অভিনেত্রী স্বরা

বিনোদন ডেস্ক

শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:২৮

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর বিয়ে করলেন। ভারতের সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ৬ জানুয়ারি আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী। সবাইকে চমকে দিয়ে বৃহস্পতিবার রেজিস্টারের ঘরের বাইরের বিয়ের সেই ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন স্বরা।

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

এর আগে, গত ৬ জানুয়ারি অভিনেত্রী স্বরা এবং ফাহাদ স্পেশাল অ্যাক্টে কোর্ট ম্যারেজ করেন। সেই বিয়ের কথা জানিয়ে স্বরা টুইট করেন, ‘কখনও কখনও আপনি এমন কিছু খুঁজতে থাকেন যা আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পেয়েছি। এবং তারপরে আমরা একে অপরকে পেয়েছি! আমার হৃদয়ে তোমাকে স্বাগতম ফাহাদ! এটা বিশৃঙ্খল কিন্তু এটা তোমার!’

আরও পড়ুন: অভিনেত্রী সারিকা সাবরিন স্বামীর ঘরে ফিরলেন।

যার জবাব ফাহাদ লেখেন, আমি কখনই জানতাম না যে বিশৃঙ্খলা এত সুন্দর হতে পারে আমার হাত ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ। অভিনেত্রী স্বরা জানিয়েছেন, ২০২০ সালে একটি সমাবেশে ফাহাদের সঙ্গে প্রথম দেখা হয় এবং বাকিটা ইতিহাস। তারা একসঙ্গে প্রতিবাদে অংশ নেওয়া থেকে টুইটারে আলোচনা এবং এমনকী দু’জনে একসঙ্গে একটি বিড়ালও দত্তক নিয়েছেন। স্বরার রহস্য পুরুষ নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছিলই এতদিন। অবশেষে তা বৃহস্পতিবার তা প্রকাশ্যে আনলেন অভিনেতা।

আরও পড়ুন: কিয়ারা ও সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন।

এই দম্পতি মুম্বাইয়ে একটি অন্তরঙ্গ এনগেজমেন্ট পার্টির আয়োজন করেছিলেন। যাতে শুধুমাত্র তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সোনম কাপুর, দিব্যা দত্ত, ডিজাইনার সন্দীপ খোসলা এবং অন্যদের মতো তারকারা দুপুরে লাঞ্চের জন্য আসেন। তাদের সঙ্গে স্বরার বাবা-মা, সি উদয় ভাস্কর এবং ইরা ভাস্কর যোগ দিয়েছিলেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *