সবাইকে আমার বিয়েতে দেখতে চাই: চিত্রনায়িকা পূজা চেরি

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩, ০১:২৪

নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি গেলো কয়েক মাসে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন তিনি। এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখে পড়েন তিনি। তবে এসবে তোয়াক্কা না করে নিজ গতিতে এগিয়ে চলছেন এ নায়িকা।

চিত্রনায়িকা পূজা চেরি

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুরে একটি অনুষ্ঠানে পারফর্ম শেষে নিজের কাজসহ ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

নায়িকার ভাষ্য, আমার ও আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধামভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। এছাড়া আপনাদের জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।

আরও পড়ুন: শরিফুল রাজ ও পরীমণির প্রথম বিবাহবার্ষিকী।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ব্রাইডাল লুকের ছবি প্রসঙ্গে পূজা জানান, এই বিষয়টি নিয়ে আমি মাঝে মাঝে অবাক হই। ভীষণ হাসি পায়। ভাবি, মানুষ এতো বোকা কেনো? এতোটা বোকা হওয়া উচিৎ না। যারা বোঝার তারা ঠিকই বুঝেছে এটা একটা ব্রাইডাল ফটোশুট ছিলো মাত্র। সেখান থেকেই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছি। যারা ভুল বুঝেতে তাদের আমি বোকা ছাড়া কিছুই বলবো না।

পূজা চেরি আরো বলেন, ভালো কাজ করলে আলোচনা-সমালোচনা দুটোই হয়। আমার সঙ্গে কাউকে নিলে এখনো গুঞ্জন হবে। এসবে আমি কান দেই না বা পাত্তা দেই না। আমি নিজের গতিতে কাজ চালিয়ে যেতে চাই। কিছু কাজের সঙ্গে যুক্ত হচ্ছি। এর মধ্যে দুই/একটি সিনেমা রিলিজ হতে পারে। দেখা যাক।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *