সঠিক পথেই আছি আমি: তাসনিয়া ফারিণ

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১২ মার্চ ২০২২, ২৩:৪০

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ‘তিথির অসুখ’ চলচ্চিত্রে অভিনয় করে নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ শ্রেষ্ঠ উদীয়মান তারকা হিসেবে পুরস্কার পেয়েছেন। গতকাল এই পুরস্কার অভিনেত্রীর হাতে তুলে দেওয়া হয়।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

খুশিতে আত্মহারা তাসনিয়া ফারিণ বলেন, তিনটাই মিলে গেছে, সঠিক পথেই আছি আমি। ‘ওটিটির কাজ নিয়ে কিছুটা দোটানায় ছিলাম। করব কি করব না, দর্শক কীভাবে নেবেন! পরে গল্পগুলো শুনতে গিয়ে আমার ভীষণ ভালো লাগছিল। চরকির ওপর আস্থা ছিল। শুটিং হয়েছিল মনের মতো। সেটা প্রচারের পর দর্শকের অভাবনীয় সাড়া পেয়েছি।

চরকিতে শুরুটাই এতটা ভালো হবে আশা করিনি। এটা আমার অন্য রকম প্রাপ্তি। আর এই দুটোর সঙ্গে যুক্ত হলো পুরস্কার। আমি নিজেকে ভাগ্যবান বলব। আমার কাছে মনে হয়েছে, সঠিক পথেই আছি। এখন আরও ভালো কাজ করতে হবে।

গত বছর অনেক নাটকের ভিড়ে ফারিণ সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন হাতে গোনা ওটিটির কাজের জন্য। তার স্বীকৃতিস্বরূপ ‘স্ন্যাক কিপার ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’- এ দুটি পুরস্কার ঝুলিতে তুলেছেন ফারিণ। বাকি সেরা অভিনেত্রীর পুরস্কারটি এসেছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ থেকে।

ফারিণ আরও বলেন, “তিথির অসুখ”সহ কাজগুলো আমাকে অনেক আনন্দ দিয়েছে। এটাই ছিল আমার কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সেই জায়গায় আমি প্রায় শতভাগ সফল। গত বছরের কাজ নিয়ে একটা কথাই বলব, ওটিটির কাজগুলো থেকে যে পরিমাণ সাড়া পেয়েছি, সেটা কোনো নাটক থেকে পাইনি। এখন দায়বদ্ধতা আরও বেড়ে যাচ্ছে। ভাবছি কম কাজ করব, কিন্তু বেছে বেছে ভালো কাজগুলো করব।

আরও বিনোদন সংবাদ পড়ুন: নতুন সিনেমার শুটিংয়ে অভিনেত্রী তামান্না ভাটিয়া।

ওটিটি প্ল্যাটফর্মের কাজগুলো মধ্যে ‘নেটওয়ার্কর বাইরে’, ‘তিথির অসুখ’, ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ তিনটি কাজই ফারিণের পছন্দের ছিল। সেই তিন কাজেই ‘স্ন্যাক কিপার ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’- এর কয়েকটি শাখায় পুরস্কৃত হওয়ায় দারুণ উচ্ছ্বসিত ফারিণ।

তাসনিয়া ফারিণ বলেন, কাজের জন্য মাধ্যম খুবই গুরুত্বপূর্ণ। সেই জায়গা থেকে চরকি ও হইচইকে ধন্যবাদ। অল্প সময়ে তাদের সঙ্গে দুটি কাজ করতে পেরেছি। সামনে আরও আসবে। আর মোস্তফা সরওয়ার ফারুকীর ”লেডিস অ্যান্ড জেন্টেলম্যান” আমার ক্যারিয়ারের অন্যরকম টার্নিং পয়েন্ট। আমার নির্মাতা ও কলাকুশলীদের প্রতি আমি কৃতজ্ঞতা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *