ষষ্ঠ বছরে পা রাখলো ধ্রুব মিউজিক স্টেশন

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি ২০২২, ০১:১১

আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দেশের আলোচিত সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান, ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) দীর্ঘ পথচলার পাঁচ বছর পূর্ণ করল। ২০১৭ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলা গানকে বিশ্ব দরবারে তুলে ধরতে এবং হাজারো তারুণ্যের স্বপ্নকে আরও বেশি ঝলমলে করতে যাত্রা শুরু করে ধ্রুব মিউজিক স্টেশন।

ধ্রুব মিউজিক স্টেশন
ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও সংগীতশিল্পী ধ্রুব গুহ

যাত্রার শুরু থেকে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করতে থাকে মানসম্পন্ন গান ও গানের নান্দনিক ভিডিও। সেই মিছিলে দেশের কিংবদন্তি থেকে শুরু করে নতুন প্রতিভাবানদের গান প্রকাশ করে প্রতিষ্ঠানটি। ক্রমাগত সেসব গান পৌছে যায় দর্শক শ্রোতার পছন্দের শীর্ষে। আর ধ্রুব মিউজিক স্টেশন হয়ে ওঠে সংগীতের নির্ভরতার অনন্য এক নাম।

বিশেষ এই দিনে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ভাষার মাসে সব ভাষা শহীদদের প্রতি অনেক শ্রদ্ধা, ভালোবাসা। তাদের আত্মত্যাগের কারণেই আমরা বাংলা ভাষায় কথা বলছি, বাংলা গান নিয়ে স্বপ্ন দেখছি।

আরও বিনোদন সংবাদ: কার প্রেমে মজেছেন অভিনেত্রী রাশমিকা মান্দানা।

দেখতে দেখতে আপনাদের প্রিয় প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন পাঁচ বছর পূর্ণ করেছে। সবার আন্তরিকতায় আমি মুগ্ধ। এ ভালোবাসা নিয়েই কাজ করে যেতে চাই। বাংলা গানকে আন্তর্জাতিক অঙ্গনে আরও শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে চাই। ডিএমএস এর বর্ষপূর্তিতে দেশের সকল সংগীতেপ্রেমি মানুষ, শিল্পী-কলাকুশলী ও শ্রোতাসহ বিভিন্ন মিডিয়ার কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও যোগ করেন, আমরা চাই সেসব তারকা শিল্পীকে নিয়ে কাজ করতে, যারা প্রতিনিয়ত শুদ্ধ বাংলা গানের চর্চা করেন। আবার প্রতিভাবান শিল্পীদেরও সুযোগ দিতে চাই। দেশের অন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে একযোগে কাজ করে বাংলা গানকে আন্তর্জাতিক অঙ্গনে আরও শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার স্বপ্ন আমাদের।

উল্লেখ্য, করোনাকালে দেশের প্রতিভাবানদের নিয়ে তাদের প্রতিভা অন্বেষণের উদ্যোগ ‘ধ্রুব মিউজিক আমার গান’ বেশ প্রশংসা কুড়ায়। সেরা প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে ‘সিজেএফবি অ্যাওয়ার্ড‘সহ আরও কিছু স্বীকৃতিও পায় ধ্রব মিউজিক স্টেশন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *