পরীমণি ও রাজের বিচ্ছেদ, যা বললেন শরিফুল রাজ

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ১ জানুয়ারি ২০২৩, ২২:১৪

বিয়ের বছর না ঘুরতেই ফাটল দেখা দিয়েছে তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসারে। শুক্রবার দাম্পত্য কলহের জের ধরে রাজের বাসা থেকে ছেলে রাজ্যকে নিয়ে বেরিয়ে যান পরীমনি। সেই সঙ্গে ফেসবুকে জানান, আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

শরিফুল রাজ ও পরীমণি

এরপর বলেন, রাজের সঙ্গে সংসার করবেন না। শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন। সবশেষে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি। গত দুইদিন শরিফুল রাজ মুখে কুলুপ এঁটে থাকলে আজ রোববার (১ জানুয়ারি) বিকেলে মুখ খুলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে রাজ লিখেছেন, আমার প্রিয় ছেলে, তোমার একটি দুর্দান্ত বছর কেটেছে। সামনে আরও সুন্দর সময় কাটুক। তোমার সুস্বাস্থ্য কামনা করছি। এ বছরটি তোমার জন্য আরও আনন্দময় হোক। আমার হৃদয় তোমার জন্য সবসময় ভালোবাসায় পূর্ণ। তুমি যতই বড় এবং শক্তিশালী হও না কেন আমার ভালোবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না “শুভ নববর্ষ ২০২৩”।

আরও পড়ুন: আরিফিন শুভ ও ঐশীর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাচ্ছে।

এর আগে সবশেষ পোস্টে পরী লিখেছেন, একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত কখনোই নিতে পারে না। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রিতিমতো দারুন এক সাংসারিক সুত্র হয়ে দাঁড়ালো।

আরও পড়ুন: রোনালদো যোগ দিলেন সৌদি আরবের আল নাসর ক্লাবে।

তার কথায়, আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এত দিন শুধু আমার এফোর্টে টিকে ছিলো। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকেনা। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না ।

পরীমণি লিখেছেন, একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম। রাজ এখন শুধু আমার প্রাক্তন’ই না,আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি।

আরও পড়ুন: চিত্রনায়িকা মাহিয়া মাহি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী।

সবশেষে পরীমণি লিখেছেন, তবে আমার উপর তার আর তার পরিবারের কোন অসুস্থ আচরন বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো। সম্মানিত গণমাধ্যমকর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন আশা করছি। আমাকে একটু সময় দিন। শারীরিকভাবেও আমি বিধ্বস্ত। রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে কষ্টের আর কি হতে পারে আমার কাছে……!

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমণি। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা পরীমণি। এরপর ২২ জানুয়ারি জমকালো আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ-পরী। গত ১০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন ঢালিউড সিনেমার এ নায়িকা। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *