ব্রাজিল সমর্থক শবনম বুবলি চান মেসির হাতে ট্রফি উঠুক

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২, ০০:০৫

বিশ্বকাপে ব্রাজিলের কোটি কোটি সমর্থকদের মধ্যে চিত্রনায়িকা শবনম বুবলি একজন। ক্রোয়েশিয়ার কাছে হেরে বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ে বেশ কষ্ট পেয়েছেন জনপ্রিয় এই নায়িকা। ব্রাজিল নেই, তাই বিশ্বকাপের ফাইনালে মেসির আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন তিনি। মেসির হাতে যেনো এবারের বিশ্বকাপ ট্রফিটা উঠে বুবলীও চান।

শবনম বুবলি ও মেসি

বুবলি বলেন, যোগ্যরা তার প্রাপ্ত সম্মান পাবে এটাই তো নিয়ম। লিওনেল মেসি ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড়। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত রয়েছে তার। তার মতো যোগ্য লোকের হাতেই এবারের ট্রফি উঠুক এই প্রত্যাশাই করবো।

শুধু বুবলী নন, বিশ্বের কোটি কোটি ভক্তই চান বিশ্বকাপটা এবার মেসির হাতেই উঠুক। ৩৬ বছর পর আর্জেন্টিনা জিতুক তাদের তৃতীয় বিশ্বকাপ, আনন্দ–উৎসবে মেতে উঠুক বুয়েনস এইরেস নগরী, আর্জেন্টাইনদের মুখে ফুটুক হাসি।

শবনম বুবলি বলেন, শুধু খেলোয়ার হিসেবে নয়। গণমাধ্যমের বরাতে যতটা জেনেছি তাতে মনে হয়েছে মানুষ হিসেবেও তিনি অসাধারণ। বিশ্ব তারকা হয়েও দারুণ বিনয়ী সে। খেলার মাঠে তার বিনয়ের প্রমাণ মেলে। মেসির এই দিকটা আমাকেও মুগ্ধ করে। তাই খুব করেই চাই এই মেসির হাতেই বিশ্বকাপ ট্রফি উঠুক।

আরও পড়ুন: অভিনেত্রী দীঘি দীর্ঘদিন পুষে রাখা ক্ষোভ প্রকাশ করলেন।

গত বছর কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়ে আর্জেন্টিনাকে কিছুটা খরা কাটিয়েছেন মেসি। তবে বিশ্বকাপ মঞ্চে ব্যক্তিগত নৈপুণ্য এবং দলগত সাফল্যের ঘাটতি ছিল। কাতারে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে এসে সেই ঘাটতি প্রায় মিটিয়ে ফেলেছেন বলেও মন্তব্য করেন বুবলী।

নায়িকা শবনম বুবলি আরও বলেন, ক্রোয়েশিয়ার সঙ্গে কি অসাধারণ খেললেন আর্জেন্টিনা। কি দারুণভাবে আলভারেজকে গোল বানিয়ে দিয়ে গোল করালেন মেসি। আমার বিশ্বাস এই আর্জেন্টিনাই ট্রফি নেবে।

২০১৪ বিশ্বকাপে ফাইনালে উঠেও শিরোপা ছুঁতে না পারার বেদনা অনেক রাত ঘুমাতে দেয়নি মেসিকে। সোনার ট্রফির দিকে আড়চোখে তাকিয়ে থাকার সেই দৃশ্য এখনো হয়তো মেসির বুকে শেলের মতো বিঁধে। সেই মুহূর্তটি বারবার ফিরে এসেছে দুঃস্বপ্ন হয়ে। হয়তো সেই দুঃস্বপ্নটা আর বাড়তে দিতে চাইবেন না ফুটবলের এই জাদুকর। শুভ কামনা রইল মেসি বাহিনীর প্রতি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *