রোনালদো যোগ দিলেন সৌদি আরবের আল নাসর ক্লাবে

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২, ২১:১৫

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিলেন। ফুটবল ইতিহাসের সর্বোচ্চ বেতনে দুই বছরের চুক্তিতে সৌদির ক্লাবটিতে যোগ দিয়েছেন তিনি।

পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো

ব্রিটিশ গণমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদো দুই বছরের চুক্তিতে ২০২৫ সাল পর্যন্ত সৌদি আরবের আল নাসর ক্লাবটির হয়ে খেলবেন। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পর পর্তুগাল অধিনায়ক ফ্রি এজেন্ট হিসেবে রিয়াদের ক্লাবটিতে যোগ দিচ্ছেন। ফুটবল ইতিহাসের সর্বোচ্চ বেতন পাবেন রোনালদো। প্রতি বছর ১৭৭ মিলিয়নের বেশি ইউরো বেতন পাবেন রোনালদো।

বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেড আর এরিক টেন হাগের সম্পর্কে নেতিবাচক মন্তব্য করার পরই ক্লাব থেকে তার সঙ্গে চুক্তি বাতিল করা হয়। তারপর প্রায় দেড় মাস ক্লাবহীন ছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

আরও পড়ুন: না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলের রাজা পেলে।

সৌদি গেজেট জানিয়েছে, সব কিছু কাগজে-কলমে চূড়ান্ত করতে সৌদি ক্লাবটির প্রেসিডেন্ট ও স্পোর্টিং ডিরেক্টর বুধবার(২৮ ডিসেম্বর) মাদ্রিদে গেছেন এবং শুক্রবার (৩০ ডিসেম্বর)) বিকেলে রোনালদোর সঙ্গে চুক্তি সম্পন্ন করা হয়।

শনিবার (৩১ ডিসেম্বর) সৌদি আরবে আসার কথা রয়েছে রোনালদোর। নতুন বছরের প্রথম দিনই (১ জানুয়ারি) আল নাসরের হয়ে মাঠেও নামতে পারেন সিআর সেভেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *