রুপালি জগৎ ছাড়ার পর বিয়ে করলেন অভিনেত্রী সাহার আফসা

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ০২:১৬

ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা গেল সেপ্টেম্বরে শোবিজ অঙ্গন ছেড়ে ইসলামের বিধান অনুযায়ী জীবনযাপন করার ঘোষণা দেন। নতুন খবর হলো- ‘ভোজপুরী বম্বশেল’খ্যাত সাবেক এই অভিনেত্রী বিয়ে করেছেন।

অভিনেত্রী সাহার আফসা

গত ১১ অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হয় তার। তবে তিনি এতদিন বিয়ের খবর গোপন রেখেছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করে সাহার আফসা লেখেন ‘তোমার নামের মেহেদি’। বিয়ের ছবিতে সবুজ-হলুদ লেহেঙ্গায় দেখা যাচ্ছে আফসাকে। লাল ওড়নায় মাথা ঢেকেছেন তিনি, শরীরভর্তি সোনার গহনা। তবে কাকে বিয়ে করেছেন তা জানাননি।

আফসার বিয়ের অনুষ্ঠানে শামিল হয়েছিলেন ধর্মের টানে শোবিজ ছাড়া আরেক অভিনেত্রী সানা খান। আফসার হাতে মেহেদি লাগান তিনি।

গত ২২ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় আফসা লিখেছিলেন- প্রিয় ভাই ও বোনেরা, দয়াবান আল্লাহকে স্মরণ করে জানাতে চাই যে, আমি শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। রূপালী দুনিয়ার সঙ্গে আমার আর কোনো সম্পর্ক থাকবে না। আল্লাহর ইবাদতে বাকি জীবনটা কাটাব।

আরও পড়ুন: হঠাৎ ফেসবুকে ভিডিও বার্তায় কি বললেন নায়িকা শবনম বুবলী?

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী সাহার আফসা আরও লিখেছেন- নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। সেই সঙ্গে মিলেছে আশীর্বাদও। ছোটবেলায় কোনো দিন ভাবিনি জীবনে এতটা সাফল্য অর্জন করব। হঠাৎ করেই রূপালী দুনিয়ায় পা রেখেছিলাম আর সেখান থেকেই ফিল্মি ক্যারিয়ারের উত্তরণ হয়েছিল। কিন্তু আমি এখন সিদ্ধান্ত নিয়েছি যে রূপালী দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহ পাকের দেখানো আদর্শেই জীবনের বাকি পথটা চলব।

নিজের বক্তব্যের একদম শেষপ্রান্তে এসে অভিনেত্রী আফসা লেখেন- আমি রূপালী দুনিয়া থেকে বিদায় নিচ্ছি ঠিকই তবুও চাইব আমার সিদ্ধান্তকে সবাই সম্মান করুক। আমার জন্য প্রার্থনা করবেন যাতে আল্লাহ আমার সহায় থাকেন। যাতে আমি আমার স্রষ্টার আইন মেনে চলতে পারি সেই কামনা করবেন। মানবজাতির সেবা করে আমার বাকি জীবন কাটানোর যে সংকল্প সেটি মেনে চলার শক্তি যেন আল্লাহ আমাকে দেন।

সাহার আফসার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সানা খান। কমেন্টে টেলিভিশনের দাপুটে অভিনেত্রী লিখেছেন- মাশাআল্লাহ, আপনার জন্য আমি খুব খুশি। আল্লাহ আপনার জীবনের সব ইচ্ছা পূরণ করুন। আশা করি, আপনার সিদ্ধান্ত আরও কিছুজনকে অনুপ্রাণিত করবে।

এর আগে জাইরা ওয়াসিম, সানা খানসহ বেশ কয়েকজন ভারতীয় অভিনেত্রী ধর্মের টানে শোবিজ জগৎ ছাড়ার সিদ্ধান্ত নেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *