রাজকুমার হয়ে আসছেন সুপারস্টার শাকিব খান

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২, ২৩:৪৯

জন্মদিনে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা রাজকুমার এর মহরত হয়ে গেল। যুক্তরাষ্ট্রে শাকিব খানের প্রথম সিনেমায় অন্যতম চমক মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

রাজকুমার শাকিব কোর্টনি কফি

শাকিব খানের নতুন ছবি ‘রাজকুমার’র নায়িকা হলেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ২৮ মার্চ তার জন্মদিন উপলক্ষে নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে নতুন এই ছবির মহরত অনুষ্ঠিত হয়।

রাজকুমার পরিচালনা করছেন নির্মাতা হিমেল আশরাফ। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি। পাশাপাশি সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামে দুজন প্রবাসী বাংলাদেশী।

আমেরিকায় শাকিব খানের ‘রাজকুমার’ ছবির অন্যতম চমক হচ্ছে এর নায়িকা হিসেবে থাকছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। মহরতে তিনিও উপস্থিত ছিলেন। পাশাপাশি নিউইয়র্কে বসবাসরত বিভিন্ন প্রভাবশালী বাংলাদেশী ও সিনেমার আন্তর্জাতিক পরিবেশকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: উপযুক্ত সময়ের অপেক্ষায় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

প্রথমবার বাংলাদেশী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জানিয়ে কোর্টনি কফি উচ্ছ্বাস প্রকাশ করেন। জানা যায়, তিনি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

পরিচালক হিমেল আশরাফ গণমাধ্যমকে জানান, ‘যুক্তরাষ্ট্রের একটি পেশাদার এজেন্সির মাধ্যমে অভিনেত্রী বাছাই করা হয়েছে। সেই এজেন্সি প্রথমে ৮৭ জনের একটি তালিকা দেয়। সেখান থেকেই নানান পর্বে বাছাই শেষে কোর্টনিকে পছন্দ করা হয়েছে।

রাজকুমার নতুন সিনেমা

অভিনেত্রী কোর্টনি কফি দ্য নেইবারহুড প্লে হাউজ স্কুল অব থিয়েটারে অভিনয়ে লেখাপড়া করেছেন। পাশাপাশি তিনি আমেরিকান শর্ট ফিল্ম ‘দ্য স্ট্রম’, ‘কারেন্টলি দ্য ডিবেট’, ‘এভেঞ্জিং এঞ্জেলস’ এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও তিনি থিয়েটারে অভিনয় করেছেন ‘মিডসামার নাইটস ড্রিম’, ‘জুরি ডিউটি দ্য মিউজিক্যাল’-এ।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি মাঠে নেমেছেন।

রাজকুমার সিনেমাটি এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে। প্রযোজক হিসেবে ছবিটির সঙ্গে সম্পৃক্ত হয়েছেন নিউইয়র্ক থেকে প্রকাশিত আজকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকারিয়া মাসুদ জিকো। এই সিনেমার অপর প্রযোজক কাজী রিটন।

পরিচালক হিমেল আশরাফ জানান, রাজকুমার ছবির শুটিং হবে জুলাই নাগাদ। যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে ব্যয়বহুল এই ছবির শুটিং হবে। টেকনিশিয়ান হিসেবে থাকবেন বলিউড ও মার্কিনরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *