রচনা ব্যানার্জী বলেন আমার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১, ২০:১৯

রচনা ব্যানার্জী একটা সময় বাণিজ্যিক ছবির ব্যস্ত নায়িকা ছিলেন। সুপারস্টার প্রসেনজিতের বিপরীতে একের পর এক জুটি বেঁধে ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। দিদি নম্বর ওয়ান টেলিভিশন শো সঞ্চালনার মাধ্যমেও ব্যাপক আলোচিত রচনা।

তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তবে ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না রচনা।

‘আপনার বর্তমান স্ট্যাটাস কী? আর ইউ সিঙ্গেল, ম্যারেড, হ্যাপিলি ম্যারেড, সিঙ্গেল ওয়েটিং টু মিঙ্গেল… কী?’ এসব প্রশ্নের স্পষ্ট জবাব দিলেন অভিনেত্রী।

আরও সংবাদ পড়ুন: চিত্রনায়িকা শিরিন শিলা যুক্ত হয়েছেন ময়ূরাক্ষী সিনেমায়।

রচনা বলেন, আমি ম্যারেড… আই অ্যাম নট হ্যাপিলি ম্যারেড। আই অ্যাম নট ডিভোর্সড। ছেলের জন্য ডিভোর্সটা করিনি। কারণ আমি কখনো চাইনি যে আমার ছেলেকে এই ট্যাগটা দেয়া হোক যে তার বাবা-মা ডিভোর্সড। এটা আমার এবং আমার স্বামীর মিলিত সিদ্ধান্ত। আমরা একসঙ্গে থাকি না। কিন্তু আমরা বন্ধু। আমরা বন্ধু হিসেবেই থাকবো।

রচনা ব্যানার্জী আরও জানালেন, তার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই। অন্য কারও সঙ্গে সেটল করতে চান না।

2007 সালে প্রবাল বসু (Prabal Basu)-কে বিয়ে করেন রচনা। তাঁদের পুত্রসন্তানের নাম প্রণিল বসু (Pranil Basu)। মা-বাবা ও ছেলের সাথে আরবানার ফ্ল্যাটে থাকতেন রচনা।

একসময় টলিউডের হিট নায়িকা রচনা কাজ করেছেন বলিউডেও। এমনকি ওড়িয়া ফিল্মেও তিনি অভিনয় করেছেন। কিন্তু বিয়ে করার ফলে কিছুটা হলেও ক্যারিয়ার থেকে সরে এসেছিলেন রচনা। তবে ছেলে একটু বড় হওয়ার পর আবারও কাজে ফিরেছেন তিনি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *