যাহের আলভীর শত নাটকে মিলিয়ন ভিউ

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০২৩, ২০:০৮

অভিনেতা যাহের আলভী ছোট পর্দার নিয়মিত মুখ। ২০১৩ সালে অভিনেতা ও নির্মাতা শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকের মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন তিনি। এরপর একটু একটু করে এগিয়ে চলছেন এই অভিনেতা। এরই মধ্যে তাঁর অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে।

অভিনেতা যাহের আলভী

সম্প্রতি এই অভিনেতার ১০০টিরও বেশি নাটক ইউটিউবে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। গত রোববার উত্তরা আনন্দ বাড়ি শুটিং হাউসে সবাইকে নিয়ে কেক কেটে বিশেষ দিনটি উদ্‌যাপন করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে যাহের আলভী বলেন, এই অর্জন আমার দর্শকদের। তাঁরা ভালোবেসে নাটকগুলো দেখেছেন বলেই সম্ভব হয়েছে। এ ছাড়া যাঁদের সঙ্গে কাজ করেছি, প্রতিটি টিম আমার এ সফলতার ভাগীদার। আমার সহকর্মী ও পরিচালকদের প্রতিও আমি কৃতজ্ঞ।

আরও পড়ুন: সবাইকে আমার বিয়েতে দেখতে চাই: চিত্রনায়িকা পূজা চেরি।

ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে আলভী বলেন, কোনো নির্দিষ্ট গণ্ডিতে নিজেকে আটকে রাখতে চাই না। সব সময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। ভবিষ্যতেও সেটি ধরে রাখতে চাই। বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই। বর্তমানে ভালোবাসা দিবস ও ঈদের নাটক নিয়ে যাহের আলভী ব্যস্ত সময় পার করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা শামিম হাসান সরকার, অহনা রহমান, ইফফাত আরা তিথিসহ যাহের আলভী অভিনীত নাটকের নির্মাতারা। আলভীর ১০০টি নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘২৯ রোজা’ ‘চিনাবাদাম’, ‘তিন গুটি’, ‘উদার ভালোবাসা’, ‘বিবাহ বিচ্ছেদ’, ‘কলেজ লাভ’, ‘পণ্ডিত জামাই’, ‘ক্রেজি লাভার’, ‘লটারি’, ‘প্রেমবাজ’, ‘আজব মহব্বত’, ‘তোমার যত রাগ’, ‘অশিক্ষিত’, ‘ভালোবাসার ঠিকানা’ ইত্যাদি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *