ময়ূরাক্ষী হয়ে ফিরছেন চিত্রনায়িকা ববি

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ২ ফেব্রুয়ারি ২০২২, ০০:২৫

জ্বলে ঊঠল লাইট, প্রস্তুত ক্যামেরা। এভাবেই শুরু হয়েছে ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রথম দিনের শুটিং। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সারাদিন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) বিভিন্ন লোকেশনে হয়েছে ময়ূরাক্ষীর চিত্রায়ন।

ময়ূরাক্ষী চিত্রনায়িকা ববি

প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি, শিরিন শিলা, দেবাশীষ দ্বীপ এবং নানাশাহ। পুরো মাস ধরেই রাজধানী ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এর শুটিং চলবে।

ময়ূরাক্ষী সিনেমা প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, সমসাময়িক গল্প, অনেকগুলো বিষয় উঠে এসেছে। অনেকগুলো বার্তা আছে। আমরা চেষ্টা করছি গল্পে অনেকগুলো বিষয় তুলে ধরার।

গল্পে নিজের চরিত্রেই দেখা যাবে ববিকে। গোলাম রাব্বানীকে দেখা যাবে পরিচালক নাবিল আহমেদ চরিত্রে। সুরভী চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। প্রেম ও প্রতারণা গল্পে এগিয়ে যাবে সিনেমাটি।

নিজের চরিত্রটি নিয়ে চিত্রনায়িকা ববি বলেন, গ্ল্যামারই তো বাইরে থেকে আমরা দেখি। আমি নিজে একজন অভিনেত্রী হয়ে এটা অনুভব করি। একজন নায়িকার উঠানামা তুলে ধরা হয়েছে এ সিনেমায়। গ্ল্যামার, ইমোশন, রিলেশনশীপের ক্রাইসিস সব আছে।

ময়ূরাক্ষী সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। তিনি বলেন, মঙ্গলবার শুধু এফডিসিতেই হবে শুটিং, এরপর একটি রিসোর্টে দৃশ্যধারণের পরিকল্পনা করা হচ্ছে। অধিকাংশ কাজ সেখানেই হবে।

আমাদের আরও সংবাদ পড়ুন: ক্ষুব্ধ চিত্রনায়িকা মুনমুন বললেন, এটা কোনো কথা!

গত ১ ডিসেম্বর মহরত অনুষ্ঠানে পরিচালক বলেছিলেন, সিনেমায় একটি বিমান ছিনতাইয়ের ঘটনা আছে, কিন্তু এটি সেই ঘটনা নিয়ে নির্মিত কোনো সিনেমা নয়। এটি একটি পুরোপুরি প্রেমের গল্প।

সিনেমাটির নির্বাহী প্রযোজক শাহাদাৎ হোসেন লিটন। প্রযোজনায় আজ ইন্টারন্যাশনাল লিমিটেড। এর আবহ সংগীত ও গান তৈরি করছেন জাহিদ নিরব।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *