মৌসুমী হামিদ ও পিয়ার ছিটমহল মুক্তি পাচ্ছে আজ

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২, ২২:৩৯

এইচ আর হাবিব পরিচালিত ছিটমহল সিনেমা ১৪ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও জান্নাতুল ফেরদৌস পিয়া।

মৌসুমী হামিদ ও পিয়ার ছিটমহল সিনেমা

করোনার পাশাপাশি মাতৃত্বের কারণে অভিনয় অঙ্গন থেকে অনেকটা দূরত্ব তৈরি করেছেন মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। তবে বিরতির আগেই বেশ কিছু কাজের মধ্যে ছিটমহল নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন।

এ প্রসঙ্গে পিয়া বলেন, অভিনয় সব সময়ই আমার কাছে আনন্দের। তাই তো নাটক সিনেমায় বারবার অভিনয় করেছি। দর্শকও আমার অভিনয়কে উৎসাহিত করে যাচ্ছেন। এই ছবিটির গল্পও বেশ ভালো। পরিচালক সুনিপুণভাবে এটির কাজ করেছিলেন। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

এ প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, গল্পপ্রধান সিনেমায় অভিনয় করতে সব সময়ই ভালো লাগে। ছিটমহলও তেমনই একটি সিনেমা। অনেক আগেই এর শুটিং শেষ হয়েছিল। করোনার কারণে যথা সময়ে মুক্তি দিতে পারেনননি পরিচালক। এতে আমি সাধ্যমতো চেষ্টা করেছি আমার চরিত্রটিকে ফুটিয়ে তুলতে।

পিয়ার ছিটমহল সিনেমা

আশা করছি, এটি দর্শকের ভালো লাগবে। কারণ এর গল্পের পাশাপাশি লোকেশন এবং অন্যান্য বিষয়ে রয়েছে নতুন কিছু। তাই এটি দর্শকের ভালো লাগবে।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য পরিচালকের নিজের করা। এতে অভিনয় করেছেন- মৌসুমি হামিদ, আরমান পারভেজ মুরাদ, শিমুল খানসহ অনেকে।

আরও বিনোদন সংবাদ পড়ুন: আশা করি, সবাইকে সঙ্গে পাব: নায়িকা মৌসুমী।

নির্মাতা বলেন, করোনার কারনে ছিটমহল সিনেমাটি মুক্তিতে দেরি হলো। এতে আমরা একটা সাবলীল জীবনের গল্প বলতে চেয়েছি। সবাই আন্তরিকভাবে কাজটি করেছেন। অনেক চেষ্টা করেছি দর্শকদের একটি ভালো গল্পের সিনেমা উপহার দেব বলে।

জানা গেছে, ৫টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘ছিটমহল’। এর মধ্যে ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), সুগন্ধ্যা (চট্টগ্রাম), শংখ (খুলনা), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), বৈশাখী (রাজবাড়ী) কালুখালীতে দর্শক ছবিটি দেখতে পাবেন। সিনেমাটির শুটিং হয়েছে পঞ্চগড়ে ছিটমহলের মধ্যেই।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *