মিশন এক্সট্রিম সিনেমা চলছে, আপনারা অবশ্যই সিনেমাটি দেখবেন: শাকিব খান

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২২:৫১

মিশন এক্সট্রিম সিনেমা চলছে, আপনারা অবশ্যই দেখবেন সিনেমাটি। এই ছোট্ট সিনেমা ইন্ডাস্ট্রির জন্য পরস্পরের পাশে থাকাটা জরুরি। কথাগুলো বলেন বাংলা চলচ্চিত্রের সুপারষ্টার শাকিব খান।

শাকিব ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের সঙ্গে কোনোভাবেই সংশ্লিষ্ট নন। তারপরও করোনার এই সময়ে মুক্তি পাওয়া চলচ্চিত্রটির প্রতি দর্শকের আগ্রহ বাড়াতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি অনুষ্ঠান থেকে এমন আহ্বান জানান ঢালিউডের জনপ্রিয় এই তারকা।

বাংলা চলচ্চিত্রের সুপারষ্টার শাকিব খান

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নামের অনুষ্ঠানে বক্তব্য প্রদানের ফাঁকে শাকিব খান এ আহ্বান জানান। এই অনুষ্ঠানে তাকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় এবং সম্মাননা প্রদান করা হয়।

শাকিব খান বলেন, সিনেমা অঙ্গনে যারাই ভালো কাজ করার চেষ্টা করে, তাদের সবার প্রতি সব সময়ই আমার শুভকামনা থাকে। ভবিষ্যতেও অন্য যেসব প্রযোজক পরিচালকের চলচ্চিত্র মুক্তি পাবে, দর্শকের প্রতি অনুরোধ থাকবে, আপনারা সিনেমা হলে গিয়ে এসব ছবি দেখবেন। বাংলাদেশের চলচ্চিত্রের পাশে থাকার চেষ্টা করেন। আমি “মিশন এক্সট্রিম” সিনেমাটির সফলতা কামনা করছি।

শাকিব আরও বলেন, আরিফিন শুভ, সিয়াম, সাইমন, ইমন, নিরবসহ যারাই চলচ্চিত্রে অভিনয় করছে, সবাই আমার ভীষণ ভালোবাসার। ওরা সবাই আমার ছোট ভাইয়ের মতো। চলচ্চিত্রে ওরা সাফল হলে তো আমার ভালো লাগবে। তাই ওদের চলচ্চিত্রের প্রতি আমার শুভকামনা আগেও ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে।

আমাদের আরও সংবাদ পড়ুন: এই মুহূর্তে বাইরে থেকে দেশে না আসাই ভালো: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

দেশের প্রেক্ষাগৃহে ৩ ডিসেম্বর মুক্তি পেয়েছে আরিফিন শুভ অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি মিশন এক্সট্রিম। ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারণার কমতি রাখেননি সংশ্লিষ্ট ব্যক্তিরা। নানান ধরনের প্রচার কার্যক্রম চালিয়েছেন নির্মাতা ও শিল্পীরা। এই ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, ফজলুর রহমান বাবু, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *