মিম এখনো পুরোনো প্রেমিককে ভালোবাসেন

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ৪ জানুয়ারি ২০২৩, ২০:৫৭

বিয়ের আগে বিদ্যা সিনহা মিম ও সনি প্রায় সাত বছর লুকিয়ে প্রেম করেছেন। প্রেম এতই গোপন ছিল যে, কেউ-ই টের পায়নি। এমনকি কখনো গুঞ্জনও উঠেনি। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন সুক্ষ্মভাবেই সামলেছিলেন তারা।

বিদ্যা সিনহা মিম

আজ তাদের বিয়ের এক বছর পূর্ণ হলো। এখনো স্বামীর জন্য পাগল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এমন কথাই জানালেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ২০২২ সালের ৪ জানুয়ারি জমকালো আয়োজনে প্রেমিক সনি পোদ্দারের গলায় পরিয়েছিলেন মালা। সেটার কয়েক ঝলক দেখালেন সোশ্যাল মিডিয়ায়।

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম ও সনি পোদ্দার অবস্থান করছেন দুবাইয়ে। সেখানেই জমেছে তাদের প্রথম বিবাহ বার্ষিকীর আয়োজন। দুজন মিলে দুবাইয়ের বিভিন্ন আকর্ষণীয় স্থানে ঘুরে বেড়াচ্ছেন, পরম ভালোবাসায় বন্দি হচ্ছেন স্থিরচিত্রে।

আরও পড়ুন: আরিফিন শুভ ও ঐশীর ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা মুক্তি পাচ্ছে।

কয়েকটি ছবি পোস্ট করে বুধবার দুপুরে অভিনেত্রী মিম লিখেছেন, ৩৬৫ দিন পর এবং আমি এখনো তোমার জন্য পাগল। শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা।

এর আগে মঙ্গলবার মিম-সনি গিয়েছিলেন দুবাইয়ের বিখ্যাত মিরাকল গার্ডেনে। সেখানেও স্বামীর বুকে-বাহুতে মাথা রেখে পোঁজ দিয়েছেন ক্যামেরায়। সঙ্গে বললেন, চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা, কিন্তু মনে হয় এইতো সেদিন মাত্র দেখা হলো।

স্বামীর কাছে মিমের প্রেমময় আবদার- আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতোই নতুন লাগে। এমনই সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখো সবসময়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *