​মাহিয়া মাহির জায়গায় এলেন পরীমণি

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১, ২০:৩৪

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে ‘কাগজের বউ’ নামে ওয়েব ফিল্ম নির্মাণ করতে চেয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। কিন্তু ওমরাহ্‌ করে এসে মাহিয়া মাহি জানান, ইমন ও ডিএ তায়েবের সঙ্গে কাজটি করতে পারছেন না তিনি। কারণ হিসেবে জানান, ‘শারীরিক অসুস্ততা’।

হঠাৎ করে মাহিয়া মাহির এমন সিদ্ধান্তে বিপাকেই পড়েছিলেন নির্মাতা। অসুস্থতার অজুহাতে কাজটি থেকে সরে গেলেও মাহিকে স্বামীর সঙ্গে ঘুরতে দেখা গেছে গত দুইদিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ঘোরাঘুরির ছবিও পোস্ট করেন তিনি। শুটিংয়ের ঠিক দুইদিন আগে মাহির এমন সিদ্ধান্তকে ‘অপেশাদার’ আচরণ বলেই মনে করছেন অনেকে।

মাহিয়া মাহি সরে যাওয়ায় বিকল্প হিসেবে আলোচিত নায়িকা পরীমণিকে পেয়েছেন চয়নিকা। তাই বেজায় খুশি তিনি। পরীমণি-ইমন ও ডিএ তায়েবকে নিয়ে রাজধানীর অদূরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে শুটিংও শুরু করেছেন তিনি।

আরও সংবাদ পড়ুন: রচনা ব্যানার্জী বলেন আমার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই।

ছবিতে পরী অভিনয় করছেন বড়লোকের মেয়ের চরিত্রে। তুলনায় গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে সম্মতি ছিল না তার। বাবার কথায় বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন পরী। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর।

সম্পূর্ণ সামাজিক গল্পের ছবি হবে এটি। গল্পের শেষে সবার জন্য একটি বার্তাও থাকছে- বলেন নির্মাতা চয়নিকা।

পরীমণিকে নেওয়া পর তিনি বলেন, আমি মনে করি ভাগ্য একটা বড় ফ্যাক্টর। ভাগ্য সহায় হলে কোনো কাজই আটকে থাকে না। পরীমণির কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সে আমার নতুন কাজের অংশীদার হয়েছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *