মারা গেছেন ‘আলিফ লায়লা’র সেই সিন্দাবাদ

বিনোদন ডেস্ক:

রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৩

জনপ্রিয় টিভি সিরিজ ‘আলিফ লায়লা’র প্রধান চরিত্র ’সিন্দাবাদ’। সেই সিন্দাবাদ চরিত্রে অভিনয় করা শাহনেওয়াজ প্রধান মারা গেছেন। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে মারা গেছেন এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

আলিফ লায়লা সিন্দাবাদ

টাইম অব হিন্দুস্তান জানায়, পুরস্কার নিতে মুম্বাইয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শাহনেওয়াজ। অনুষ্ঠান চলাকালে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথার কথা বলে মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হারান। পরে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিন্দাবাদ খ্যাত অভিনেতা শাহনেওয়াজ প্রধানের আগে থেকেই হৃদ্‌রোগ ছিল। কয়েক মাস আগেই বাইপাস সার্জারি করা হয়েছিল। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব মাধ্যমেই অভিনয় করেছিলেন শাহনেওয়াজ। প্রধান প্রধান চরিত্রে তাঁকে দেখা না গেলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেও দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি।

আরও পড়ুন: বিধ্বস্ত হয়ে ফিরলেন ‘গুম’ হওয়া রবীন্দ্রনাথ!।

আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘আলিফ লায়লা’য় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া শাহনেওয়াজ কণ্ঠ–অভিনেতা হিসেবেও সমানভাবে জনপ্রিয় ছিলেন।

এ ছাড়া শাহরুখ খানের ‘রইস’, সাইফ আলী খানের ‘ফ্যান্টম’, ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ অভিনয় করেছেন শাহনেওয়াজ। শাহনেওয়াজ়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সতীর্থরা।

‘মির্জপুর’–এ তাঁর সহ-অভিনেতা রাজেশ তৈলঙ্গ শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেন, ‘শাহনেওয়াজ় ভাই, আপনাকে শ্রদ্ধা জানাই। অসাধারণ মানুষ ছিলেন। আমার স্মৃতিতে রয়ে যাবে “মির্জ়াপুর”-এর সেট। শুটিংয়ের দিনগুলো কত মজা করেছি! সত্যিই এখনো বিশ্বাস করতে পারছি না।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *