বিয়ে নিয়ে কথা বললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১৪ মে ২০২২, ২০:৫৯

একে একে সব তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু কঙ্গনা রানাউত সেই অবিবাহিতই রয়ে গেলেন। বলিউডের আইবুড়ো মেয়ের তকমা যেন ঘোচার নয়! কারণটা কী? এ নিয়ে প্রশ্ন করা হলে যা বললেন কঙ্গনা, তাতে ফের চক্ষু চড়কগাছ ভক্তদের।

অভিনেত্রী কঙ্গনা রানাউত

এ মাসেই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউত এবং অর্জুন রামপাল অভিনীত ‘ধাকড়’ সিনেমা। তার প্রচারে আপাতত ভীষণ ব্যস্ত তারকা-কলাকুশলীরা। তবে বিতর্ক যে পিছু ছাড়ে না কঙ্গনার! নিজের সঞ্চালনায় রিয়েলিটি শো ‘লক আপ’ শেষ হতেই প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে চলেছেন একের পর এক। আর সেই পথেই ফাঁস করলেন, কেন এখনও বিয়ে হয়নি তার!

নতুন ছবি নিয়ে এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত জানান, তার নামে প্রতিনিয়ত গুজব রটে, সেই কারণেই ছেলেরা ভয়ে পিছু হটে যান। বাস্তব জীবনেও কি অভিনেত্রী এতটাই ‘ধাকড়’ বা কুখ্যাত? সে প্রশ্ন করতেই কঙ্গনা বলেন, দূর, তাই মনে হয়? কাকে মারধর করব আমি?

তবে রসিকতা করেই তার পর সংযোজন করলেন, অবশ্য হ্যা, সংবাদমাধ্যম যা সব গুজব রটায় আমার নামে, তাতে এ-ও শুনেছি, আমি নাকি ছেলেদের ধরে মারি। আর সেই কারণেই কেউ ধারে কাছে ঘেঁষে না।

কথার মাঝখানেই ঢুকে পড়েন ধাকড়- এ তার সহ-অভিনেতা অর্জুন রামপাল। কঙ্গনার প্রশংসা করে বলেন, আমি শুধু বলতে পারি যে, কঙ্গনা একজন দুর্দান্ত অভিনেত্রী। তিনি যা কিছু করেন, তা চরিত্রের প্রয়োজনেই করেন। বাস্তব জীবনে একেবারেই তেমন নন। বরং তিনি খুবই নরম প্রকৃতির, মিষ্টি স্বভাবের মানুষ, তার উপরে ধার্মিকও। কাজের বাইরে সারাক্ষণ পুজা, যোগব্যায়াম, প্রাণায়ম নিয়ে ডুবে থাকেন। বলতে গেলে, কঙ্গনা পর্দার বাইরে খুবই সাধারণ একজন মানুষ।

ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ‘ধাকড়’ এর ট্রেলার, যা ঝড় তুলেছে নেটদুনিয়ায়। বহু মানুষ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই নিরীক্ষামূলক উদ্যোগকে। রজনীশ ঘাই পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২০ মে। আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *