নার্গিস ফাখরি ব্যক্তিগত জীবন নিয়ে বিরক্ত

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ১১ ডিসেম্বর ২০২২, ২২:৩৭

বলিউড তারকা নার্গিস ফাখরি ‘রকস্টার’ দিয়ে জনপ্রিয়তা পান। এরপর বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাকে। মাঝে কয়েক বছরে বলিউডে অনিয়মিত ছিলেন।

বলিউড তারকা নার্গিস ফাখরি

নার্গিস জানিয়েছেন, বলিউডে তিনি মানিয়ে নিতে পারেননি। এজন্যই বিরতি নিয়েছিলেন। আবারও পুরোদমে কাজে ফিরছেন তিনি। নার্গিস চান তার কাজ নিয়ে বেশি কথা হোক। কিন্তু মানুষ তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতেই বেশি আগ্রহী। সংবাদ: হিন্দুস্তান টাইমস

নার্গিস ফাখরি বলেন, লোকেরা আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে জিজ্ঞাসা করলে আমি কোনো সমস্যা দেখি না। কিন্তু সমস্যা হল আমার কাজের পরিবর্তে অন্য বিষয়ে আগ্রহী কিছু লোক। আমার ব্যক্তিগত জীবন নিয়েই তাদের সব প্রশ্ন থাকে।

আরও পড়ুন: নতুন রুপে হাজির হচ্ছেন ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বিব্রত বা লজ্জিত নই। তবে সত্যি কথা বলতে, আমি আমার কাজের বিষয়ে কথা বলতেই বেশি আগ্রহী। আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ।

কিছু মানুষ আছে যারা তাদের প্রেমের জীবন সম্পর্কে প্রকাশ্যে কথা বলে না। তাদের গোপনীয়তাকে সম্মান করা উচিত। তাদের ব্যক্তিগত জীবনে প্রবেশ করতে চাওয়া উচিত নয়।

আরও পড়ুন: জানুয়ারিতে মুক্তি পাচ্ছে অধরা খানের ‘সুলতানপুর’ সিনেমা।

নার্গিস ফাখরি বলেন, ফোন জানে আমরা কি ভাবছি, কারণ তারা আমাদের কীস্ট্রোক নিবন্ধন করে রাখে। সামাজিক যোগাযোগ মাধ্যম জানে, আমরা সাধারণত কি দেখি। ইন্টারনেট বর্তমানে গোপনীয়তার সংজ্ঞাকে বদলে দিয়েছে।

মনে হচ্ছে আমরা প্রায় নগ্ন! আমি মাঝে মাঝে বিরক্ত বোধ করি, লোকেরা কেন আমর ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো আগ্রহ দেখাবে? আমি কার সাথে ডেট করি তা নিয়ে তারা কেন চিন্তা করবে? তাদের আগ্রহ আমার জন্য বিরক্তির কারণ হয়ে দাড়ায়। তবে আমি এই বিষয়গুলোতে স্বাভাবিক থাকার চেষ্টা করি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *