বাবার ইচ্ছে পূরণে প্রবাসীর হেলিকপ্টারে বিয়ে

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

সোমবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:১৯

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ছতুরা শরিফ গ্রামের জহিরুল হক জুরুর ইতালি প্রবাসী ছেলে হৃদয় হক বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ে করতে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে হেলিকপ্টার থেকে নামেন বর হৃদয়।

প্রবাসীর হেলিকপ্টারে বিয়ে

জানা যায়, উপজেলার ধরখার ইউনিয়নের ছতুরা শরিফের ছতুরা শরিফ স্কুল মাঠ থেকে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারে চড়ে আখাউড়া পৌর শহরের শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে হেলিকপ্টার থেকে অবতরণ করেন। বর হেলিকপ্টারে আসলেও বরযাত্রীরা আসেন গাড়িতে চড়ে।

পৌরসভার একটি কমিউনিটি হলে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৫ টার দিকে নববধূকে নিয়ে হেলিকপ্টারে করে ফিরে যান। নববধূ ও হেলিকপ্টার দেখতে কলেজ মাঠে উৎসুক মানুষের ভিড় জমে। আর এসব সামাল দিতে পুলিশকে রীতিমতো হিমশিম খেতে হয়।

আরও পড়ুন: কিয়ারা ও সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন।

বরের বাবা মো. জহিরুল হক জুরু জানান, আমার স্বপ্ন ছিলো ছেলেকে হেলিকপ্টার করে বিয়ে করাবো। মহান আল্লাহ আমার ইচ্ছে পূরণ করেছে। আমার বাকি দুই ছেলে ও এক মেয়েকেও হেলিকপ্টারে করে বিয়ে করাবো।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, বিয়ের বিষয়টা আগে জানানো হয়েছিলো। তাই যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় আগে থেকেই সে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *