বাংলাদেশে শুটিংয়ে সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন নোরা ফাতেহি

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২, ২৩:০০

নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে সম্প্রতি অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। সেখানে নোরা ফাতেহি নিজের ক্যারিয়ারের অনেক অজানা তথ্য সামনে এনেছেন। ক্যারিয়ারের প্রথম ছবিতে বাংলাদেশে শুটিং করার সময় এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন তিনি বলে জানিয়েছেন। খবর ইন্ডিয়া টিভির।

বলিউড তারকা নোরা ফাতেহি

নোরা ফাতেহি বলেন, একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা খারাপ আচরণ করেছিল আমার সঙ্গে। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে। পরে ওই সহ-অভিনেতা আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়।

যদিও কার সঙ্গে সেই ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা নোরা প্রকাশ করেননি। উল্লেখ্য, এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। হিন্দির পাশাপাশি দক্ষিণ ভারতের ছবিতেও তাকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: অবশেষে জায়েদ খান ও নিপুণ আক্তার দ্বন্দ্বের অবসান ঘটলো।

মরোক্কোর বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলায় তিনি শাহরুখ খান ও হৃতিক রোশনের ভক্ত ছিলেন। তাদের অভিনীত সিনেমা দেখে বড় হয়েছেন তিনি। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করবেন। কিন্তু রক্ষণশীল পরিবারে সেটা ছিল অসম্ভব। পরে বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে যান নোরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *