বাংলাদেশে আসার অনুমতি পেলেন না সানি লিওন

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ১১ মার্চ ২০২২, ০১:৩০

বলিউডের অন্যতম তারকা সানি লিওন ঢাকায় আসার অনুমতি পেলো না। বাংলাদেশের ‘সোলজার’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকা আসার কথা ছিল সানি লিওনের। কিন্তু সানির ঢাকা আসার অনুমতি বাতিল করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

সানি লিওন

বুধবার (৯ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘অনিবার্যকারণে’ করনজিৎ কর ওয়েভারের (সানি লিওন) বাংলাদেশে আগমনের অনুমতি (ওয়ার্ক পারমিট) বাতিল করা হয়েছে। যদিও এর আগে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের আবেদনের প্রেক্ষিতে সানি লিওনকে ঢাকায় আসার অনুমতি দিয়েছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

বুধবার তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা থেকে মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের প্রযোজক মো. সেলিম খানকে পাঠানো এক চিঠিতে বলা হয়, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১০ জন ভারতীয় অভিনয় শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী সানি লিওন ওরফে করনজিৎ কৌর ওয়েবারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট দেওয়া হয়। অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবারের ওয়ার্ক পারমিট বাতিল করা হলো।

Sunny Leone সানি লিওন
বলিউডের অন্যতম তারকা সানি লিওন

প্রসঙ্গত, এ নিয়ে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশ আটকে গেল। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর আপত্তির মুখে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

আরও পড়ুন: পরিচালক মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।

এদিকে তথ্য মন্ত্রণালয় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করলেও বাকিদের অনুমতি বহাল রেখেছে। তারা হলেন কৌসানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।

সানি লিওন ১৯৮১ সালের ১৩ মে কানাডার অন্টারিওর সার্নিয়ায় শিখ পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন। তার আসল নাম করনজিৎ কৌর ভোহরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *