বন্যার্তদের ৩০ লাখ টাকা অনুদান দিলেন অনন্ত জলিল

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০০:২৪

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল । তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে বন্যার্তদের সহযোগিতার প্রসঙ্গ উঠলে সেখানেই ৩০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন তিনি।

চিত্রনায়ক অনন্ত জলিল

অনন্ত জলিল আজ একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন। সেখানে দেখা যায়, তিনি তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। সেই মিটিংয়ে বন্যার্তদের সহযোগিতার প্রসঙ্গ ওঠে। সেখান থেকেই অনন্ত ঘোষণা দেন ৩০ লাখ টাকা অনুদানের। পাশাপাশি তার এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে।

তিনি বলেন, আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।

আরও পড়ুন: শিক্ষাব্যবস্থায় বড় পরিবর্তন নিয়ে আসছি : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এর আগে গেল ১৮ জুন রাতে একটি ভিডিও পোস্ট করে বন্যার্তদের সহায়তা করার ঘোষণা দিয়ে ভিডিও বার্তা দিয়েছিলেন অনন্ত। সেখানে অনন্ত বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা বা ১২টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা ২টি গরু কোরবানি দেবো। আর কোরবানির টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাড়াবো। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি ‘দিন দ্য ডে’ সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাড়াবো।

এসময় সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের সাহায্যার্থে বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বানও জানান অনন্ত জলিল। বলেন, আমরা কেউই টাকা নিয়ে কবরে যাবো না। আমরা সবাই যে টাকা উপার্জন করবো, তা মানুষের কাজে খরচ করতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। যে যতটুকু পারেন, অবশ্যই মানুষের পাশে দাঁড়ান। সবাই মিলে একটু একটু সহায়তা করলেও তাদের অনেকের উপকার হবে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *