‘ফ্লোর নম্বর ৭’- এ চমক দেখাবেন বুবলী ও তমা

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ১২ এপ্রিল ২০২২, ২২:৩৮

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী আসছে ঈদে চমক দেখাবেন ‘ফ্লোর নম্বর ৭’ নামে একটা ওয়েব ফিল্মে। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে এটি মুক্তি পাবে।

ফ্লোর নম্বর ৭ এ বুবলী

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। বর্তমানে সবচেয়ে বেশি ব্যস্ত এই নায়িকা। একের পর এক সিনেমা, ওয়েব ফিল্মে কাজ করে যাচ্ছেন। বর্তমানে প্রায় হাফ ডজনেরও বেশি সিনেমা ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ততা তার। বিজ্ঞাপনেও তার চাহিদা আকাশচুম্বী।

এসবের ভিড়ে আসছে রোজার ঈদকেও নিজের করে নিতে চলেছেন তিনি। প্রচার হবে তার অভিনীত একটি মেহেদির বিজ্ঞাপন। পাশাপাশি ঈদের সর্বাধিক হলের সিনেমা হিসেবে মুক্তি পাবে তার ‘বিদ্রোহী’। এতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

পাশাপাশি আসছে ঈদে বুবলী হাজির হচ্ছেন ‘ফ্লোর নম্বর ৭’ নামে একটা ওয়েব ফিল্মে। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে এটি মুক্তি পাবে। সম্প্রতি এর শুটিং করেছেন বুবলী এফডিসিতে। সোমবার এর দৃশ্যায়নের কাজ শেষে হয়েছে। ছবিটিতে বুবলীকে একদমই নতুন ঘরানার একটি চরিত্রে দেখবেন দর্শকরা। পোশাক, গেটাপ, চারিত্রিক বৈশিষ্ট্যে ধরা দেবেন অন্য এক বুবলী।

‘ফ্লোর নম্বর ৭’ ওয়েব ফিল্মটা নির্মাণ করছেন পরিচালক রায়হান রাফী। এতে বুবলী ছাড়াও অভিনয় করছেন রাজ, শাহরিয়ার নাজিম জয়, সুমন আনোয়ার, তমা মির্জাসহ আরও অনেকেই।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *