প্রেমের ফাঁদ পেতে প্রতারণা, পুলিশ পরিদর্শকের স্ত্রী রিমান্ডে

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ৩০ জানুয়ারি ২০২২, ২২:০৪

রংপুরে প্রেমের ফাঁদ পেতে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার এক পুলিশ পরিদর্শকের স্ত্রীকে দুই দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। ওই নারীর নাম কানিজ ফাতিমা (৩৬)। তিনি রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী।

প্রেমের ফাঁদ পেতে প্রতারণা

আজ রবিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী আমলী আদালতের ম্যাজিস্ট্রেট রাজু আহম্মেদ শুনানি শেষে এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা মেট্রোপলিটন কোতোয়ালী থানার এসআই মজনু মিয়া দুই দিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আজ রবিবার দুপুরে প্রেমের ফাঁদ পেতে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক পুলিশ পরিদর্শকের স্ত্রীকে রিমান্ড শুনানি শুরু হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা মজনু মিয়া আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করেন। রিমান্ড শুনানিতে আসামি কানিজ ফাতেমার আইনজীবী রিমান্ডের বিরোধিতা করেন। পরে দুই পক্ষের শুনানি শেষে বিজ্ঞ বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও সংবাদ পড়ুন: মোবাইলে গেমস খেলতে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা।

এর আগে গত ৪ জানুয়ারি রংপুর পুলিশ সুপার কার্যালয়ের অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী কানিজ ফাতেমাকে নগরীর বিকন মোড় এলাকায় অবস্থিত একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *