পুলিশ স্ত্রীকে নির্যাতন: পুলিশ পরিদর্শক বরখাস্ত

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২ জানুয়ারি ২০২৩, ২০:১৩

যশোরে শাহাজাদী আক্তার নামে পুলিশের নারী উপপরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগে পুলিশ পরিদর্শক স্বামী কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশ পরিদর্শক কামরুজ্জামান

সোমবার (২ জানুয়ারি) বিকালে ঝিনাইদহ পিবিআই পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, কামরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর অ্যাডিশনাল ডিআইজি বেলাল উদ্দিন সাক্ষরিত অফিস আদেশে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অফিস নোটিশে স্ত্রীকে নির্যাতনের কথা উল্লেখ না করলেও বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থি কার্য ও অসদাচরণে অপরাধ উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে ৩ জন নিহত।

গত শুক্রবার রাতে যশোর শহরের খড়কি এলাকার বাড়িতে কামরুজ্জামান তার স্ত্রী যশোর সদর জুডিশিয়াল কোর্টের উপ পরিদর্শককে (এসআই) শাহাজাদী আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। শাহাজাদী আক্তার যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যৌতুকের মামলা তুলে নিতে নির্যাতন করা হয়েছে বলে দাবি করেছেন শাহাজাদী আক্তার।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান। ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি শিরোনামে আসে। বিষয়টি পুলিশ বিভাগের সর্বোচ্চ পৌছেলে তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ পরিদর্শক কামরুজ্জান ঝিনাইদহ পিবিআই (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *