প্রেক্ষাগৃহে চলছে পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

বিনোদন ডেস্ক

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ২৩:৩২

ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি প্রেক্ষাগৃহে চলছে। মুক্তি উপলক্ষে রাজধানী ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটে যাচ্ছেন। একই সঙ্গে ছবিটির ব্যাপারে দর্শকের আগ্রহ বাড়াতে কথা বলছেন বিভিন্ন টেলিভিশন চ্যানেলে, সংবাদপত্র কার্যালয়ে।

আলোচিত অভিনেত্রী পরীমনি

গত বছর শেষের দিকে চিত্রনায়ক স্বামী শরীফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহের জেরে নতুন করে আলোচনায় আসেন অভিনেত্রী পরীমনি। কয়েক দিন দুজন দুজনকে নিয়ে পাল্টাপাল্টি মন্তব্যের একপর্যায়ে প্রকাশ্যে আসেন তারা। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে শীতের সকালে ঢাকার বিএএফ শাহীন কলেজে হাজির হন তিনি।

সিনেমার কাজ পরীমনিকে আলোচনায় রাখলেও সিনেমার বাইরের কাজের কারণে তাঁকে ঘিরে সমালোচনা হয়। তবে এসবকে পাশ কাটিয়ে নিজের মতো করে চলেন তিনি। ২১ জানুয়ারি চিত্রনায়িকা পরীমনি জানান, শরীফুল রাজের সঙ্গে তাঁর বিয়ের এক বছর পূর্ণ হয়েছে।

আরও পড়ুন: অভিনেতা যাহের আলভীর শত নাটকে মিলিয়ন ভিউ।

চলচ্চিত্রে অভিনয় করবেন, এমনটা কখনো ভাবেননি চিত্রনায়িকা পরীমণি। প্রথম আলোকে বলেছিলেন, নাটকে কাজ করছিলাম। তা নিয়েই সন্তুষ্ট ছিলাম। নাটকে কাজ করতে গিয়ে চম্পা ম্যাডামের সঙ্গে পরিচয় হয়। নাটকের শুটিংয়ের ফাঁকে প্রায়ই তিনি আমাকে চলচ্চিত্রের নায়িকা হওয়ার কথা বলতেন। অনেক উৎসাহ ও অনুপ্রেরণা দিতেন। প্রতিনিয়ত তাঁর বলা কথাগুলো আমাকে নায়িকা হওয়ার স্বপ্ন দেখায়। আমিও আত্মবিশ্বাসী হয়ে উঠি। এভাবেই একদিন পরিচালক শাহ আলম মণ্ডল আমাকে তাঁর ছবিতে অভিনয়ের জন্য নির্বাচিত করেন। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবি মুক্তির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির।

আরও পড়ুন: সুখবর দিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

অভিষেকের বছরই আলোচনায় উঠে আসেন পরীমনি। সে বছর তাঁর ছয়টা ছবি মুক্তি পায়। মুক্তি পাওয়া অন্য ছবিগুলো ছিল ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’, ওমর ফারুকের ‘লাভার নাম্বার ওয়ান’, এস এ হক অলিকের ‘আরও ভালোবাসবো তোমায়’, রকিবুল আলম রকিবের ‘নগর মাস্তান’ ও রওশনারা নীপার ‘মহুয়া সুন্দরী’।

১১ জানুয়ারি পাঁচ মাস পূর্ণ হয় চিত্রনায়িকা পরীমনির ছেলে রাজ্যর। ছেলের সঙ্গে মা পরীমনি একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করে সে খবর জানিয়েছিলেন। লিখেছিলেন, ‘বাজানের হাসি! আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ।’

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *