টাঙ্গাইলে নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে মানববন্ধন

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২, ১৮:৪২

টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের কর্মচারী নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

টাঙ্গাইলে অনিয়মের অভিযোগে মানববন্ধন

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মহানন্দপুর বাজারে প্রায় পাঁচশত লোকের সমাগমে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

অবৈধ নিয়োগের কার্যক্রম বন্ধ করে পুনরায় নিয়োগের দাবিতে বক্তব্য দেন ভালোবাসা বন্ধন ফাউন্ডেশনের সখীপুর উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি আবির হাসান, কাকরাজান ইউনিয়নের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, মহানন্দপুর বাজার বণিক সমিতির সাবেক কোষাধ্যক্ষ চিত্তরঞ্জন, চাকুরী প্রার্থী আরিফুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন: চুয়াডাঙ্গায় উপবৃত্তি পাওয়া ছাত্রীদের কাছ থেকে মাসিক বেতন নেওয়ার অভিযোগ।

এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান বলেন, সকল নিয়ম মেনেই স্বচ্ছ ও নিরপেক্ষভাবে নিয়োগ পরীক্ষা ও ফলাফল প্রকাশ করা হয়েছে। এরপরও উদ্ভূত পরিস্থিতি সৃষ্টি হওয়ার কারণে ১৩ ডিসেম্বরে আমরা সাত দিনের সময় নিয়েছি। এই সাত দিনের মধ্যেই আমরা নিয়োগ বিষয়ে একটি সুষ্ঠু সমাধান করব।

জানতে চাইলে ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামছুল হক বলেন, লিখিত ৩৫ ও মৌখিক পরীক্ষা ১৫ নম্বরে, মোট ৫০ নম্বরে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এখানে মৌখিক পরীক্ষাটি প্রশ্নবিদ্ধ বলে আমি মনে করি।

আরও পড়ুন: বিজয় দিবসে খালেদা জিয়ার মুক্তি চাই: খন্দকার মোশাররফ হোসেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে কাকরাজান ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির সভাপতিত্ব করেন।

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বরে ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ পরীক্ষায় সর্বোচ্চ নাম্বার পেয়ে অফিস সহায়ক পদে মো. সোলায়মান, আয়া পদে মিতু আক্তার ও পরিছন্নতা কর্মী পদে মো. ইসরাফিলকে নিয়োগ প্রদান করার সুপারিশ করেন নিয়োগ কমিটি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *